করোনায় নারায়ণগঞ্জে আরও একজনের মৃত্যু

Slider জাতীয়


নারায়ণগঞ্জ: করোনায় আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ শহরের জামতলায় ব্রাদার্স রোড এলাকায় গিয়াসউদ্দিন (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রবিবার বিকালে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা মোস্তাফা আলী, স্থানীয় ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার, ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন ঘটনাস্থলে গিয়ে ওই বাড়িটি অঘোষিত লকডাউন করে দিয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, জামতলার বাসিন্দা গিয়াসউদ্দিন নামের একজন কুর্মিটোলা হাসপাতালে মারা গেছেন। তার শরীরে করোনাভাইরাস পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মকর্তা মোস্তাফা আলী জানান, গিয়াসউদ্দিন ৪ এপ্রিল অসুস্থবোধ করেন। পরে তাকে ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখান থেকে প্রথমে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। কিন্তু তার উপসর্গ করোনা আক্রান্তের সঙ্গে মিল থাকায় সেখান থেকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হলে ৫ এপ্রিল বিকালে জানানো হয় মারা গেছেন তিনি।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, ব্রাদার্স রোডের ৫ তলা ভবনের ৮টি পরিবারসহ পুরো বাড়ির সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেয়া হয়েছে। তাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হবে।

এর আগে ৩০ মার্চ জেলায় প্রথম করোনা আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ মহানগরের বন্দরের রসুলবাগ এলাকার শিউলী ওরফে পুতুল নামের একজন মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *