টাঙ্গাইলে ৯ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে বৃদ্ধ আটক

Slider জাতীয় নারী ও শিশু

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলায় নয় বছরের একজন শিশুকে (৯) ধর্ষণের অভিযোগে সোহরাব নামের ষাটোর্ধ এক বৃদ্ধকে আটক করেছেন পুলিশ। আজকে শনিবার (৪ই এপ্রিল) সকালের দিকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে।আর এই অভিযুক্ত ধর্ষক তিন সন্তানের জনক সোহরাব আলী বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের টেংগুরিয়া পাড়ার বাসিন্দা।

এদিকে মামলার বিবরণ ও স্থানীয় সুত্রে জানা গিয়েছে যে, ” বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের পাটখাগুড়ি গ্রামের বাসিন্দা সিএনজি চালকের ২য় শ্রেনীর পড়ুয়া কন্যা বুধবার (১ এপ্রিল) বিকেলে পাশের বাড়ির এক বান্ধবীর সাথে বাগানে খেলতে গিয়েছিলেন। আর এ সময় সোহরাব এসে ওই শিশুকে টাকা দেয়ার লোভ দেখিয়ে পাশ্ববর্তী একটি খালি বাড়িতে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। তখন ঐ মেয়েটির চিৎকার-চেচামেচি শুনে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্ত সোহরাব দৌড়ে পালিয়ে যান । আর এই ঘটনাটি স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টা চালায় একটি কুচক্রী মহল। এরপরে এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে শুক্রবার (৩ এপ্রিল) রাতে বাসাইল থানায় সোহরাবকে আসামী করে মামলা দায়ের করেন।”

নয় বছর বয়সী ওই শিশুর পরিবার জানিয়েছে,” অভিযুক্ত সোহরাবের বিরুদ্ধে এর আগেও তার নিজ গ্রামে আরো দুই শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ রয়েছে। এই ঘটনায় গ্রামের মাতাব্বররা শালিস বিচারও করেছেন। কিন্তু অভিযুক্ত সোহরাব স্থানীয়ভাবে প্রভাবশালী হওয়ায় পার পেয়ে গেছেন।”

এদিকে বাসাইল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান বলেছেন, ” অভিযুক্তকে গ্রেফতার করে শনিবার (৪ এপ্রিল) দুপুরে আদালতে পাঠানো হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *