গ্রামবাংলানিউজে প্রকাশিত হবে সামাজিক যোগাযোগ মাধ্যমে আসা ত্রাণ বিতরণের নিউজ

Slider সামাজিক যোগাযোগ সঙ্গী


ঢাকা: যার যার সাধ্যমত সহায়তা করছেন মানুষ। পাশে থাকা কর্মহীন ক্ষুদার্থ মানুষের জন্য নিজের সাধ্যমত সহযোগিতা করছেন তারা। আর এই সহযোগিতা করেই পোষ্ট দিচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই সকল পোষ্ট দেখে যেন অন্যরা উৎসাহিত হয়, সে জন্যই গ্রামবাংলানিউজ সামাজিক যোগাযোগ সঙ্গী বিভাগে আপলোড করতে যাচ্ছে অসহায়দের ত্রাণ বিতরণের সংবাদ। এই কাজের অংশ হিসেবে একটি ফেসবুক আইডি থেকে নেয়া নীচের পোষ্ট।

যে আইডি থেকে নেয়া–https://www.facebook.com/profile.php?id=100019824733222&fref=pb&__tn__=%2Cd-a-R&eid=ARBwmDndqH_ON18MsvnZMzwTF5TBWp_5s4CHRkme1w_5-D5s5VFBCUhyH_tqsYy_6QuER0Ihyzri7XKC&hc_location=profile_browser
হলান ইসলাম বাগ কমিনিটিং পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ও দক্ষিণ খান ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন। এর নিজস্ব অথ্যায়নে জন নেত্রী শেখ হাসিনার নির্দেশে হলান ইসলাম বাগ এর প্রবিন ও যুব সমাজকে সাথে নিয়ে গরিব দুঃখী খেটে খাওয়া মেহনতী মানুষের জন্য বাসায় বাসায় ঘরে ঘরে গিয়ে সামান্য কিছু খাদ্য সামগ্রী বিতরণ করেন। এই ভয়াবহ মহামারী থেকে বাঁচার জন্য চেষ্টা করি, আমার এই সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।ধন্যবাদ সবাই কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *