থাকুন, ঘরে ঘরে আসছি, কেউ না খেয়ে ও বিনা চিকিৎসায় মারা যাবে না—-মেয়র জাহাঙ্গীর আলম

Slider জাতীয় টপ নিউজ


গাজীপুর: গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন, জনপ্রতিনিধিরা ঘরে ঘরে খাবার সামগ্রী পৌঁছে দিবে, তাই আপনারা বাইরে আসবেন না। আমরা আপনাদের ঘরে ঘরে খাবার সামগ্রী পৌঁছে দিচ্ছি। অসুস্থবোধ করলে জানাবেন। চিকিৎসা নিশ্চিত করা হবে। কাউকে বিনা চিকৎসায় মরতে দেয়া হবে না। তবে বাইরে আসবেন না। ভীড় করবেন না। সামাজিক দূরত্ব বজায় রাখুন। নিজে বাঁচুন, সবাইকে বাঁচান।

জিসিসি মেয়র গতকাল থেকে মহানগরের ৮০ হাজার ঘরে থাকা কর্মহীন পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছেন।

মেয়র বলেন, খাবার না থাকলে অবশ্যই খাদ্য পৌঁছে দেয়া হবে। কেউ না খেয়ে মারা যাবে না। কাউকে না খেয়ে মরতে দেয়া হবে না। না খেয়ে বা বিনা চিকিৎসায় কেউ যেন মারা না যায়, সেদিকে যথেষ্ট নজর রাখা হচ্ছে। খাদ্য সামগ্রী ও চিকিৎসার যথেষ্ট ব্যবস্থা আছে। কেউ অসুস্থ হলে জানাবেন। প্রয়োজনে আপনাকে হাসপাতালে নিয়ে আসবে গাজীপুর সিটি কর্পোরেশনের এ্যাম্বুলেন্স। আপনাদের জন্য নিয়ন্ত্রন কক্ষ স্থাপন করা হয়েছে।

প্রসঙ্গত: গাজীপুর কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম এখন মহানগরের প্রতিটি ওয়ার্ডের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। খাদ্য ও চিকিৎসা সহ নাগরিকদের মৌলিক চাহিদা পূরণের জন্য যথাসাধ্য চেষ্টা করছেন তিনি। এরই মধ্যে নিজের ব্যবস্থাপনায় টঙ্গী গণস্বাস্থ্য হাসপাতালের মাধ্যমে করোনা রোগী শনাক্তের ব্যবস্থা করেছেন। রোগীর সন্ধান পেলে এ্যাম্বুলেন্সে করে আনা নেয়ার ব্যবস্থা করেছেন তিনি। জরুরী প্রয়োজনে বাইরে যাওয়া মানুষদের হাতধুয়ার জন্য ৫ হাজার পানির ট্যাংক বসিয়েছেন বিভিন্ন জনবহুল স্থানে। করোনা শনাক্তের জন্য তিনি কমপক্ষে ৩০ হাজার কিট বিতরণ করেছেন বিভিন্ন হাসপাতালে। স্বাস্থ্য কর্মী ও মিডিয়া কর্মীদের নিরাপত্তার জন্য তিনি পর্যাপ্ত পিপিই সরবরাহ করেছেন। এ ছাড়া করোনা মোকাবেলায় যা যা করা দরকার তার সব কিছুই সাধ্যমত করছেন মেয়র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *