শ্রীপুরে সাংবাদিকের উপর পুলিশের অতর্কিত আক্রমণ

Slider জাতীয় বাংলার মুখোমুখি

গাজীপুর: গাজীপুর শ্রীপুরে সাংবাদিকে পুলিশের অতর্কিত আক্রমণে রক্তাক্ত জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ওই সাংবাদিক। আহত সাংবাদিক সাগর আহমেদ মিলন দৈনিক অগ্নিশিখা স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন।

বুধবার ০১ মে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আনসার রোডে এ ঘটনা ঘটে।

আহত সাংবাদিক সাগর আহমেদ মিলন জানান,তিনি শারীরিক ভাবে অসুস্থ থাকায় ঔষধ কিনতে বাসার সামনে ফার্মেসীতে আসার সময় আনসার রোডে উঠা মাত্রই পুলিশ বহন করা একটি লেগুণা গাড়ি তার সামনে থামে কোনকিছু বুঝে উঠার আগেই শ্রীপুর থানার এসআই অশোক কুমারের নেতৃত্বে দুজন পুলিশ কিছু জিজ্ঞাসা না করেই তাকে বেধড়ক ভাবে পেটাতে শুরু করে। তিনি নিজেকে সংবাদকর্মী পরিচয় দেওয়ার পরও তাকে পেটাতে থাকে।তিনি আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে পুলিশ তড়িগড়ি করে গাড়িতে উঠে চলে আসে।এসময় স্থানিয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে চিকিৎসা দেয়।

এঘটনায় স্থানীয় জনতা তিব্র নিন্দা ক্ষোভ প্রকাশ করে এবং সোসাল মিডিয়ায় ফেসবুকে ঘটনা ছড়িয়ে পরলে সাংবাদিক সংগঠন সহ বিভিন্ন মহলের পক্ষথেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।সাথে সাথে জড়িত পুলিশের বিরোদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের দাবী জানানো হয়।

এব্যাপারে শ্রীপুর থানার ওসি লেয়াকত আলীর সাথে ফোনে কথা বললে তিনি বলেন, এমন ঘটনা তিনি জানেন না। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *