হলিবিডি’র বার্তা সম্পাদক পদে নিয়োগ পেলেন সাংবাদিক এমরান আহমেদ

Slider জাতীয় সিলেট


সিলেট প্রতিনিধি :: জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল” হলিবিডি টুয়েন্টিফোর ডটকম” এর বার্তা সম্পাদক পদে নিয়োগ পেলেন দৈনিক আমাদের নতুুন সময়, যায়যায়দিন পত্রিকার ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি ও ফেঞ্চুগঞ্জ বার্তার স্টাফ রিপোর্টার এমরান আহমেদ।

এর আগে তিনি হলিবিডি টুয়েন্টিফোর ডটকমের স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এমরান আহমেদ সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের বাদেদেউলী গ্রামের আব্দুল লতিফ (লনি মিয়ার) পুত্র।

এ সম্পর্কে এমরান আহমেদ বলেন, আমি প্রথমেই শুকরিয়া আদায় করি মহান আল্লাহর, যিনি আমাকে আজ সম্মানের সাথে এতদুর পর্যন্ত পৌঁছিয়েছেন, দ্বিতীয়ত ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই পত্রিকার প্রকাশনা সম্পাদক ও পরিচালক রেজওয়ান আহমদ, প্রধান সম্পাদক ও পরিচালক হাফিজ মাও. কবি হাফিজুল ইসলাম লস্কর, পরিচালক সৈয়দ সুমন মিয়া ও আরাফাত হোসেনসহ পত্রিকার সাথে জড়িত সংশ্লিষ্ট সবাইকে। যারা আমাকে এতবড় দায়িত্ব দিয়েছেন। ইনশাআল্লাহ নিজের সর্বোচ্চ দিয়ে এই স্বনামধন্য পত্রিকার সম্মান রক্ষার চেষ্টা করবো। তারই সাথে সাথে মানসম্মত নিউজ প্রচারে সর্বদাই নিয়োজিত থাকবো।

নিয়োগের বিষয়টি নিশ্চিত করে পত্রিকার প্রকাশনা সম্পাদক রেজওয়ান আহমদ জানান, এমরান আহমেদ এর কাজের দক্ষতা ও সাহসিকতা দেখেই উনাকে এই পদে নিয়োগ প্রদান করা হয়েছে। আশা করছি তিনি সততার সাথে দায়িত্ব পালন করে পত্রিকাটির সুনাম অক্ষুন্ন রাখবেন। এদিকে এমরান আহমেদ হলিবিডি টুয়েন্টিফোর ডটকম এর বার্তা সম্পাদক হিসেবে নিয়োগ পাওয়ার খবরে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক শুভেচ্ছা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *