কালীগঞ্জ পৌর ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

Slider গ্রাম বাংলা

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ করোনাভাইরাস প্রতিরোধে দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলা করার জন্য এবং কালীগঞ্জ পৌর এলাকায় অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে থাকার লক্ষ্যে পৌর ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে পাঁচ শতাধিক লোকের মাঝে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে কালীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আলী আল রাফু অমিতের ব্যক্তিগত উদ্যোগে ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কালীগঞ্জ সদর, মুনসুরপুর, টেকপাড়া ও দড়িসোম এলাকায় দিনমজুর ও হতদরিদ্রদের মাঝে এ মাস্ক ও সচেতনতা মূলক লেখা লিফলেট বিতরণ করা হয়।

কালীগঞ্জ পৌর ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি তায়েব হোসেন বলেন, কালীগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আলী আল রাফু অমিতের নির্দেশে ছাত্রলীগের উদ্যোগে নিজ এলাকার অসহায় মানুষদের মাঝে এ মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌর ৪ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমন মিয়া, দপ্তর সম্পাদক তারিকুল ইসলাম বাপ্পি, উপ-দপ্তর সম্পাদক তানজির আহমেদ সজীব, উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক আথির ইসলাম, সদস্য রাকিব হোসেন সহ ছাত্রলীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *