গাজীপুরে একই ঘর থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের লাশ উদ্ধার

Slider জাতীয় ফুলজান বিবির বাংলা সারাদেশ

গাজীপুর: গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানা এলাকায় একটি ঘর থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়,গাজীপুরের পানিশাইল এলাকার একটি বাড়িতে একই ঘরে তিনজনের লাশ পাওয়া গেছে। মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেণ কাশিমপুর থানা পুলিশ।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, সকালে খবর পেয়ে আমার ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ খবরে জানা যায়,নিহতরা হলো- মোশারফ হোসেন ওরফে মোসাহিদ (২৮), তার স্ত্রী হোসনে আরা ওরফে হোসনা (২২) ও মেয়ে মোহিনী (২ মাস)। তারা ওই এলাকায় সাদেক মিয়ার বাড়িতে ভাড়া থাকত।

মোশারফ রংপুরের পীরগাছা থানার গপিনাথপুর এলাকার মো. চান মিয়ার ছেলে। তিনি পেশায় দিনমজুর থাকলেও মাদকাসক্ত ছিলেন বলে পুলিশের ধারণা।

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল ইসলাম বলেন, প্রতিবেশীরা বিষের গন্ধ পেয়ে জানালা দিয়ে দেখতে পায় বিছানায় দুজন পড়ে আছে ও একজন ঝুলে আছে। পরে পুলিশে খবর দেয়। আমরা গিয়ে দেখি ভেতর দেখে দরজা আটকানো। পরে দরজা ভেঙে ঘরে ঢুকে দেখতে পাই মশারি টানানো, ঘরের সিলিং ফ্যান চলছে। ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় মোশারফ ঝুলে আছে। আর মা-মেয়ে বিছানায় পড়ে আছে।

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে স্ত্রী-সন্তানকে বিষ পান করিয়ে হত্যার পর মোশারফ আত্মহত্যা করেছেন। মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *