গাজীপুরে দুটি হাসপাতাল করোনা প্রতিরোধ চিকিৎসা সামগ্রী পেয়েছে—-যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

Slider জাতীয় ফুলজান বিবির বাংলা

গাজীপুর: করোনা প্রতিরোধে গাজীপুরের দুটি সরকারী হাসপাতাল চিকিৎসা সামগ্রী পেয়েছে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ জাহিদ আহসান রাসেল এমপি।

নিজের ফেইসবুক পেজে পোষ্ট দিয়ে তিনি এ তথ্য জানান। পাঠকদের জন্য তার পোষ্ট হুবুহু নীচে তুলে ধরা হল।

গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে আমরা সরকারি ভাবে ২৭০ টি PPE পোঁছে দিয়েছি ও ১৫০০ মাস্ক দিয়েছি । গাজীপুর সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র দিয়েছে ২৫ টি PPE । সিটি কর্পোরেশন বা অন্য কোনো সংস্থা থেকে আর কোনো কীট বা মাস্ক বরাদ্দ পাওয়া যায় নাই।

# টংগী শহীদ আহসান উল্লাহ মাষ্টার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে আমরা সরকারি ভাবে ও দুইটি গার্মেন্টস ফ্যাক্টরির সহযোগিতায় ২২০ টি PPE পোঁছে দিয়েছি তাছাড়া ৫০০ টি মাস্ক পোঁছে দেয়া হয়েছে । সিটি কর্পোরেশন বা অন্য কোনো সংস্থা থেকে আর কোনো কীট, মাস্ক বা PPE বরাদ্দ পাওয়া যায় নাই ।

যারা যারা সহযোগিতা করছেন ও নিজের জীবনের ঝুঁকি নিয়ে যারা চিকিৎসা সেবা ও সামাজিক কাজ করছেন প্রশাসন সহ তাদের সকলকে আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি । আমরা মাননীয় প্রধানমন্ত্রীর মাধ্যমে সরকারি ভাবে সহযোগিতা করার চেষ্টা করছি পাশাপাশি বিভিন্ন সংস্হা ও বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি । সকলকে পাশে থাকার জন্য ধন্যবাদ ।

ঘরে থাকুন, সতর্ক হোন,
সঠিক তথ্য জানুন, নিরাপদ থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *