গণস্বাস্থ্য কেন্দ্রে কিট উৎপাদনে সহযোগিতা করল ইকবাল সিদ্দিকীর শিক্ষা প্রতিষ্ঠান

Slider জাতীয় টপ নিউজ


ঢাকা: করোনা ভাইরাসের টেস্টিং কিট উৎপাদন প্রতিষ্ঠান গণস্বাস্থ্য কেন্দ্রকে আর্থিক সহযোগিতা করেছে গাজীপুরের রাজেন্দ্রপুরে অবস্থিত সাংবাদিক ইকবাল সিদ্দিকীর প্রতিষ্ঠিত একাধিক শিক্ষা প্রতিষ্ঠান। মরণব্যাধি করোনার হাত থেকে মানুষকে রক্ষার জন্য টেস্টিং কিট উপাদনী প্রতিষ্ঠান গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাষ্টি ডাঃ জাফরুল্লাহর সাথে দেখা করে তারা এই সহযোগিতা করেন।

ইকবাল সিদ্দিকীর ফেইসবুক ষ্ট্যাটাস থেকে জানা যায়, তার প্রতিষ্ঠিত দুটি শিক্ষা প্রতিষ্ঠান ইকবাল সিদ্দিকী কলেজ, কচি-কাঁচা একাডেমি এবং নয়নপুর এনএস আদর্শ বিদ্যালয়ের শিক্ষক কর্মচারীদের একদিনের বেতনের টাকা গণস্বাস্থ্য কেন্দ্রকে প্রদান করার পর আজ বুধবার ডায়ালসিসরত ডাঃজাফরুল্লাহ চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাত করেন।

প্রসঙ্গত: করোনার আক্রমন শুরু হওয়ার পর বাংলাদেশের গণস্বাস্থ্য সর্বপ্রথম কিট আবিস্কার করে সারা বিশ্বে হৈ চৈ ফেলে দেয়। পরবর্তি সময় বাংলাদেশ সরকার গণস্বাস্থ্য কেন্দ্রের এই কিটের অনুমোদন দেয়। কিন্তু গণস্বাস্থ্য কেন্দ্রকে এই মহতি ও বিশ্বজয়ী কাজে আর্থিক সহযোগিতার খবর পাওয়া যায়নি। আজই প্রথম একজন সাংবাদিক তার প্রতিষ্ঠিত শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের একদিনের বেতন দিয়ে সহযোগিতা করে নজির স্থাপন করলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *