করোনা মোকাবিলায় প্রয়োজনে শাট ডাউন’

জাতীয় ফুলজান বিবির বাংলা রাজনীতি


ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা ভাইরাস মোকাবিলায় প্রয়োজনে কিছু কিছু জায়গা শাট ডাউন করে দেয়া হবে। কারণ সব কিছুর আগে দেশের মানুষকে বাঁচাতে হবে। আপনাদের বলে রাখি, মানুষকে বাঁচাতে যা যা করা লাগবে, সরকার তাই করবে।

আজ করোনা নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন সেতুমন্ত্রী। তিনি বলেন, করোনা ভাইরাস মোকাবিলায় প্রয়োজনে বাস চলাচলও বন্ধ করে দেয়া হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, করোনা মোকাবিলায় আমরা সিদ্ধান্ত নিয়েছি, কোনো জনসমাগম করা যাবে না। এ কারণে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান সংক্ষিপ্ত করেছি। এছাড়াও করোনা ভাইরাস যেন সামনের দিকে আরও ভয়াবহ রূপ নিতে না পারে, সে জন্য সবাইকে সতর্কতা অবলম্বন করার আহ্বান জানান সেতুমন্ত্রী।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জানান, বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে, করোনা ভাইরাস টেস্ট করা খুবই গুরুত্বপূর্ণ। তাই করোনা টেস্টের ওপর আমরা জোর দিচ্ছি। প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনা মোকাবিলায় মাস্ক, ওষুধ, কীটসহ প্রয়োজনীয় সামগ্রী সরবরাহ করা হবে।

রাজনীতি না করে করোনা মোকাবিলায় সব দলকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, সবার অভিন্ন শত্রু হিসেবে সবার সম্মিলিত প্রচেষ্টায় করোনা মোকাবিলা করা হবে।

.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *