করোনা সন্দেহে আত্মীয় আটক

Slider জাতীয় টপ নিউজ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বেড়াতে আসা ইতালি প্রবাসী যুবককে করোনা সন্দেহে আটক করে ঢাকায় প্রেরণ করেছে সোনারগাঁও থানা পুলিশ।

মঙ্গলবার সকালে উপজেলার মোগরাপাড়ার ভৈরবদি এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, কুমিল্লার দাউদকান্দি উপজেলার স্বপহাম গ্রামের হরিদাস মিয়ার ছেলে ও ইতালি প্রবাসী জগন্নাথ (৩৭) নামের এক যুবক সোনারগাঁওয়ের মোগরাপাড়া ইউনিয়নের ভৈরবদি গ্রামে তার আত্মীয় হরি কিশোরের বাড়িতে বেড়াতে আসেন।

বেড়াতে এসে ওই যুবক অবাধে চলাফেরা করছিল। স্থানীয় লোকজন তাকে অবাধে চলাফেরা করা নিষেধ করলে সে তা অমান্য করে। পরে এলাকাবাসী তার করোনাভাইরাস রয়েছে সন্দেহে হরি কিশোরের বাড়ি ঘেরাও করে। খবর পেয়ে সোনারগাঁও থানা পুলিশ ওই যুবককে আটক করে রাজধানী ঢাকার মহাখালীতে প্রেরণ করে।

এলাকাবাসীর অভিযোগ, দু’তিন দিন ধরে ওই যুবক এলাকায় অবাধে চলাফেরা করছিল। ওই যুবককে এলাকাবাসী বাধা দিলে সে এ বাধা অমান্য করে অবাধে চলাফেরা করছিল। এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে হরি কিশোরের বাড়িটি ঘিরে রাখে। পুলিশ তাকে আটক করে ঢাকায় নিয়ে যায়।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান বলেন, এক যুবক সোনারগাঁওয়ে বেড়াতে আসলে এলাকাবাসী করোনা সন্দেহে বাড়ি ঘিরে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ ওই যুবককে ঢাকায় পরীক্ষার জন্য নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *