বিএনপির মেয়র প্রার্থীর ইন্তেকাল

Slider জাতীয়


চাঁদপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী সাবেক পৌর চেয়ারম্যান মো: শফিকুর রহমান ভূঁইয়া (৬১) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার ভোর ৫টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তিনি। আজ বাদ আছর চাঁদপুর শহরের হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। শনিবার নিজ বাড়িতে দ্বিতীয় জানাযার নামাজের পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

মরহুমের পৈত্রিক নিবাস শহরের দক্ষিণ গুনরাজদী ভুঁইয়া বাড়ি। সর্বশেষ তিনি শহরের শহীদ জাবেদ সড়ক (ট্রাক ঘাট) নিজ বাড়িতে বসবাস করতেন।

বৃহস্পতিবার গভীর রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় প্রিমিয়ার হসপিটালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টার দিকে ইন্তেকাল করেন তিনি।

শফিকুর রহমান ভুঁইয়া বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, চাঁদপুর জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন। এছাড়াও তিনি চাঁদপুর পৌরসভার চেয়রম্যানের দায়িত্ব পালন করেছেন।

আগামী ২৯ মার্চ অনুষ্ঠিত হবে চাঁদপুর পৌরসভার নির্বাচন। চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি থেকে মো: শফিকুর রহমান ভূঁইয়াকে এককভাবে প্রার্থী করা হয়।

তার মৃত্যুতে চাঁদপুর জেলা বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। তার মৃত্যুর সংবাদ পেয়ে তাকে এক নজর দেখার জন্য ট্রাকঘাট তার বাড়ীতে ছুটে আসেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, যুগ্ন আহবায়ক অ্যাডভোকেট সলিম উল্লাহ সেলিম, মাহবুব আনোয়ার বাবলু, জসিম উদ্দিন খান বাবুল, মুনির চৌধুরী, আওযামীলীগের মনোনীত মেয়র প্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, পৌরসভার বর্তমান মেয়র জেলা আওয়ামীলীগের সভাপতি মো: নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ও সমান গণি পাটোয়ারীসহ প্রশাসনিক কর্মকর্তা,বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সর্বস্তরের জনগন।

চাঁদপুর পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী মারা যাওয়ায় মেয়র পদে নির্বাচন স্থগিত করে পুনঃতফসিল ঘোষণা করা হবে বলে জেলা নির্বাচন কমিশনারের পক্ষ থেকে জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *