কুমিল্লায় স্কুলছাত্রীকে ধর্ষণ : ভিডিওচিত্র ধারণ করে ইন্টারনেটে ছড়িয়েছে বখাটেরা

গ্রাম বাংলা চট্টগ্রাম

কুমিল্লার বরুড়ায় নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর ভিডিওচিত্র ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছে বখাটেরা। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে তিন বখাটের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দেওয়াননগর গ্রামের নবম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রী গত ১৪ অক্টোবর তার আরেক সহপাঠীকে সঙ্গে নিয়ে স্কুলে যাচ্ছিল। পথে তারা শাহপুর গ্রাম এলাকার প্রধান সড়কে পৌঁছলে সড়ক থেকে ওই স্কুলছাত্রীকে তুলে নিয়ে যায় একই গ্রামের মোসলেহ উদ্দিনের ছেলে বখাটে অলি উল্লাহ। মেয়েটিকে ওই গ্রামের রমিজ উদ্দিন ভান্ডারির ছেলে রুমির বাড়িতে নিয়ে তাকে ধর্ষণ করে।

এ সময় অলি উল্লাহকে সহায়তা করতে ধর্ষণের ভিডিওটি মোবাইল ফোনে ধারণ করে একই গ্রামের রাব্বি ও অটোরিকশাচালক শরিফ হোসেন। ধর্ষণের পর অলি উল্লাহ মেয়েটিকে ভিডিওটি দেখিয়ে বলে এ ঘটনা কাউকে জানালে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে।

এরপর থেকেই লোকলজ্জা ও ভয়ে মেয়েটি ঘর থেকে বের হতে পারছে না। তার স্কুলে যাওয়াও বন্ধ হয়ে যায়। তবে ধর্ষণের ঘটনার কিছুদিন পরই ওই বখাটেরা ভিডিওটি ফেসবুকের মাধ্যমে ইন্টারনেটে ছড়িয়ে দেয়। বৃহস্পতিবার রাত ৮টার দিকে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ওই ছাত্রীর বাড়িতে পৌঁছায়। পরে পুলিশের সহযোগিতায় মেয়েটির মা ওই দিন রাতে অলি উল্লাহসহ তিন বখাটের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বরুড়া থানার ওসি নাসির উদ্দিন মৃধা বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয়দের মৌখিক অভিযোগের ভিত্তিতে রাত ৮টার মেয়েটির বাড়িতে গিয়েছিলাম। পরে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে তিন বখাটের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তবে ঘটনার পর থেকেই ওই লম্পটরা পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *