কালীগঞ্জে প্রথম নারী নির্বাচন কর্মকর্তা মাহবুবা রহমান

Slider জাতীয় বাংলার মুখোমুখি


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় স্বাধীনতার পর এই প্রথম চলতি বছরের ১লা জানুয়ারী উপজেলা নির্বাচন কর্মকর্তা হিসাবে যোগদান করেছেন মাহবুবা রহমান।

মাহবুবা রহমান শিক্ষা জীবনে রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে রসায়ন বিভাগে এম এসসি ( অনার্স) শেষ করে ১লা নভেম্বর ২০০৫ সালে চাকুরীতে যোগদান করেন। এর আগে তিনি লালমনিরহাট জেলা নির্বাচন অফিস এবং পাটগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা হিসাবে সফলভাবে দায়িত্ব পালন শেষে বর্তমানে কালীগঞ্জে যোগদান করেছেন।

তিনি নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার স্থায়ী বাসিন্দা, সৈয়দপুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মকলেছুর রহমানের মেয়ে। তার স্বামী তায়েফুল ইসলাম রংপুর নির্বাচন কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করছেন।

চাকুরী জীবনে কোনরুপ প্রতিবন্ধকতার সম্মুখীন হয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, এখনও কোন প্রতিবন্ধকতার সম্মুখীন হইনি। আমি সবসময় আমার কর্মকে গুরুত্ব দেই। আর আমি এ উপজেলায় নতুন এসেছি তবুও আমার কাছে মনে হয়েছে এ এলাকার লোকজন অনেক ভাল।

আগামী স্থানীয় পরিষদ নির্বাচনে তার ভুমিকা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি দায়িত্ব পালন কালে সকল প্রকার নির্বাচন সুন্দর ও সুষ্ঠভাবে সম্পুর্ন হবে। এ বিষয়ে কোন সন্দেহ নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *