ইমরান খানের স্ত্রী সমকামী! ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে বিতর্কিত ছবি ও ভিডিও

সারাবিশ্ব

ডেস্ক : পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকা এবং বর্তমান রাজনীতিবিদ ইমরান খানের দ্বিতীয় বিয়ে এখন পাকিস্তানের অন্যতম আলোচ্য বিষয়। অনলাইন এবং অফলাইনে চলছে তীব্র আলোচনা সমালোচনা। পাকিস্তানের সামাজিক যোগাযোগের মাধ্যমে দ্বিতীয় স্ত্রী রেহাম খানকে লেসবিয়ান বলে দাবি করা হয়েছে। এ দাবির সপক্ষে রেহাম খানের একটি ছবিও সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।

এছাড়া রেহাম খানের আরো কিছু বিতর্কিত ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। একটি ছবিটিতে রেহাম খানকে লেসবিয়ান ভূমিকায় (লেসবিয়ান অ্যাক্ট) দেখা যাচ্ছে।
3

সামাজিক যোগাযোগের মাধ্য আরো একটি ছবি ছড়িয়ে পড়েছে, যেটাতে রেহাম খানকে একটি সেক্স শপ থেকে বের হতে দেখা যাচ্ছে। অপর একটি ছবিতে অপরিচিত এক লোকের সাখে পার্টিতে নাচতে দেখা যাচ্ছে রেহাম খানকে।

2সেক্সশপ থেকে বের হচ্ছেন রেহাম

ইমরান খান ও রেহাম খানের বিয়ের খবরে অনেকদিন ধরেই গুঞ্জন চলছিলো। এই অবস্থায় গত পরশু ইমরান খান রেহাম খানকে বিয়ের কখা স্বীকার করে বলেন, গোপন এক অনুষ্ঠানে তিনি রেহাম খানকে বিয়ে করছেন।

১৯৯৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পাকিস্তানী হার্টথ্রব ক্রিকেটার ইমরান খান ও ব্রিটিশ নাগরিক জেমিমা। ২০০৪ সালে তাদের মধ্যে বিবাহবিচ্ছেদ ঘটে। ৯ বছরের সংসার জীবনে দুই ছেলের জন্ম হয় এই দম্পত্তির।

ইমরান খানের নতুন জীবনসঙ্গীও ব্রিটিশ নাগরিক। এক সময় বিবিসির উপস্থাপিকা ও সাংবাদিক হিসেবে কাজ করা রেহাম খান বর্তমানে পাকিস্তানের নাগরিকত্ব নিয়ে সেখানেই রয়েছেন।

1বিবিসির উপস্থাপিকার ভূমিকায় রেহাম

৪১ বছর বয়সী এই নারী সাংবাদিক ২০০৩ সালে পাকিস্তানের সংবাদভিত্তিক টেলিভিশন চ্যানেল নিউজ ওয়ান-এ যোগ দেন। বর্তমানে তিনি ডননিউজে সমন্বয়কারী হিসেবে কাজ করছেন।

এর আগেও বিয়ে হয়েছিল রেহামের। ছাড়াছাড়ি হওয়া সেই সংসারে তিন সন্তান রয়েছে তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *