গাজীপুরে বন্ধুকে বাঁচাতে এসে বন্ধু খুন, এক বাড়িতে অগ্নিসংযোগ

Slider জাতীয় টপ নিউজ

গাজীপুর: গাজীপুরে বন্ধুকে বাঁচাতে এসে নাঈম সরকার (২২) নামে আরেক বন্ধু খুন হয়েছে। বৃহস্পতিবার লালমাটি মাঠ এলাকার মাহবুব সরকার মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনার জেরে বিকেলে উত্তেজিত এলাকাবাসি এক বাড়িতে অগ্নিসংযোগ করেছে।

নিহতের নাম নাঈম সরকার গাজীপুর সিটি কর্পোরেশনের পশ্চিম ভুরুলিয়া এলাকার লোকমান সরকারের ছেলে এবং স্থানীয় মডেল ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজী (মিস্ট) এর ইলেক্ট্রিক্যাল বিভাগের ২য় বর্ষের ছাত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের ভুরুলিয়া এলাকার মডেল ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড টেকনোলজী (মিস্ট) এর ছাত্র মুন্না তার কিশোরী বান্ধবীকে নিয়ে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কলেজের পাশের লালমাটি মাঠ এলাকার রয়েল বাগানে বসে গল্প করছিল। এসময় কয়েক যুবককে সঙ্গে নিয়ে বান্ধবীর দু’ভাই রয়েল ও রানা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মুন্নাকে শাশিয়ে মারধর করে। সেখান থেকে চলে যাওয়ার সময় স্থানীয় মাহবুব সরকার মার্কেটের সামনে তার পথরোধ করে আবারো মারধর করতে থাকে তারা।

পরে উপায়ন্তু না দেখে ঘটনাস্থলে মুন্না তার বন্ধু নাঈম সরকারকে ডাকে। উভয় পক্ষের বাক-বিতন্ডা ও হাতাহাতি শুরু হয়। একপর্যায়ে মুন্না ও নাঈমকে ধারালো অস্ত্রদিয়ে এলোপাথাড়ি আঘাত করলে দুইজনই গুরুতর আহত হয়। তাদের শোর চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাঈমকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় জড়িত থাকায় ইমন (২০) ও টিপু সুলতান (৪০) নামের দু’জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আহত মুন্না গাজীপুর সিটি কর্পোরেশনের বোর্ডবাজার পূর্ব কলমেশ্বর এলাকার নাজির হোসেনের ছেলে।

পরে উত্তেজিত এলাকাবাসি রাজন ও রানার নানা সুন্দর আলী ড্রাইভারের দো’তলা ভবনের বাড়িতে অগ্নিসংযোগ করে। এ বাড়িতে রাজন ও রানাদের পরিবার বসবাস করে।

গাজীপুর ফায়ার সার্ভিসের ডিএডি মামুন অর রশিদ জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের জয়দেবপুর ষ্টেশনের ৩টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে যায়। তারা প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে আসবাবপত্র ও মালামালসহ ওই ভবনের ১২টি কক্ষ পুড়ে গেছে।

জিএমপি’র সদর থানার ওসি মুহাম্মদ আলমগীর ভূঞা জানান, তুচ্ছ ঘটনার জেরে এ খুনের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *