গাজীপুরে বিএনপির মানববন্ধনে মন্তব্য: পাপ থেকে পাপিয়া!

Slider জাতীয় টপ নিউজ রাজনীতি

গাজীপুর: পাপ থেকে পাপিয়া। একটি জাতীয় দৈনিকে খবর বেরিয়েছে, পাপিয়া নাকি বলেছেন, চাপাচাপি করলে সবার নাম বলে দিব। সুতরাং নাম গুলো প্রকাশ করা প্রয়োজন।

তাই পাপে দেশ ডুবে যাচ্ছে। এখন বেগম জিয়ার মুক্তি এবং নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম সহনীয় পর্যায়ে এনে বাংলাদেশকে দূর্নীতি মুক্ত করে গনতন্ত্র প্রতিষ্ঠার জন্য গণআন্দোলন জরুরী।

আজ সোমবার বেলা সাড়ে ১১ টায় গাজীপুর বিএনপি অফিসের সামনে রাজবাড়ি রোডের পাশে গাজীপুর মহানগর বিএনপির আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য দিতে গিয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা: মাজহারুল আলম ওই সব কথা বলেন।

তিনি আরো বলেন, বেগম জিয়ার মুক্তির বিষয়টি নিয়ে সরকার নোংরা রাজনীতি করছে। বেগম জিয়ার চিকিৎসার বিষয়ে তিনি বলেন, বেগম জিয়া চিকিৎসার অনুমতি দিলে সরকার তাকে মেরে ফেলতে পারে বলে দ্লীয় আশংকা রয়েছে। তাই বেগম জিয়ার চিকিৎসার অনুমতি নিতে সরকার মরিয়া। কারণ বেগম জিয়ার অনুমতিতে চিকিৎসার পর মারা গেলে দায় এড়াতে পারবে বলে সরকার মনে করতে পারে।

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসান উদ্দিন সরকারের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর বিএনপির সহসভাপতি আফজাল হোসেন কায়সার, গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন, গাজীপুর মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক বসির আহমেদ বাচ্চু, গাজীপুর মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক শওকত হোসেন সরকার, সাইফুল ইসলাম টুটুল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *