নেত্রকোনায় ট্রাক-পিকআপ ভ্যান সংঘর্ষে ৪জন নিহত, আহত-১০

Slider জাতীয়


নেত্রকোনা: চীনামাটির পাহাড় দেখতে দুটি পিকআপ ভ্যানে করে গৌরীপুর থেকে দুর্গাপুর এসেছিল প্রায় ৪৫ জন ছাত্র। কিন্তু আনন্দ ভ্রমণ শেষে বাড়ি ফেরা হয়নি সবার। ফেরার পথে ট্রাকের ধাক্কায় নিভে গেছে পাঁচ শিক্ষার্থীর জীবনপ্রদীপ।

নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় শনিবার রাত সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অন্তত ২০ জনের মতো আহত হয়েছে। তাদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা সবাই গৌরীপুরের হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। নিহতদের মধ্যে আসাদুজ্জামান ও ইয়াসিন নামে দুই শিক্ষার্থীর পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা গৌরীপুরের হাজি আমির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাকিদের পরিচয় জানা সম্ভব হয়নি।

নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী রাত সোয়া ১০ টার দিকে প্রথম আলোকে বলেন, শনিবার দুপুরের দিকে গৌরীপুর থেকে দুটি পিকআপ ভ্যানে করে প্রায় ৪৫ জনের মতো শিক্ষার্থী দুর্গাপুরের বিজয়পুরে চীনামাটির পাহাড় দেখতে আসে। সন্ধ্যার দিকে তারা বাড়ি ফিরছিল। রাত সাড়ে নয়টার দিকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুর এলাকায় পৌঁছালে উল্টো দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাকের সঙ্গে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচ শিক্ষার্থী নিহত হয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *