চসিক নির্বাচনে অংশ নেবে বিএনপি: ফখরুল

Slider জাতীয় বাংলার মুখোমুখি

ঢাকা: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনসহ আসন্ন নির্বাচনগুলোতে বিএনপি অংশ নেবে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মঙ্গলবার বিকেল চারটায় চট্টগ্রামের কাজীর দেউড়ীস্থ বিএনপি দলীয় কার্যালয় নাসিমন ভবন মাঠে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, সব স্থানীয় সরকার নির্বাচনে আমরা অংশ নেব। এ সিদ্ধান্ত আগেই হয়েছে। উপনির্বাচনগুলোতেও আমরা অংশ নিচ্ছি। সেই সিদ্ধান্তে কোনো পরিবর্তন হয়নি।

মির্জা আলমগীর বলেন, জুলুম নির্যাতন, লুটপাট, অব্যবস্থায় পাকিস্তানী হানাদার বাহিনীকেও হার মানিয়েছে সরকার। জনগণের ভোটাধিকার ও বাকস্বাধীনতা কেড়ে নিয়ে তারা ৭৫ এর মত দেশে আবার বাকশাল কায়েম করতে চায়।
তিনি বলেন, সারাদেশে ৩৫ লাখ বিএনপির নেতাকর্মীকে আসামি করে এক লাখ মামলা করা হয়েছে। যখন যেভাবে পারছে হত্যা করছে, গুম করছে জুডিসিয়াল কিলিং করছে। কিন্তু এরপরও বিএনপি গণতন্ত্রের অধিকার আদায় থেকে দূরে থেকে যায়নি। তিনি বলেন, পুরো দেশের জনগণ বিএনপির সাপোর্টার। বিএনপি ইজ দ্যা পার্টি অব পিউপল। যখনই বিএনপিকে ধ্বংস করতে চেয়েছে বিএনপি ফিনিক্স পাখির মতো আবারও জেগে উঠেছে। কারণ জনগণ বিএনপির সঙ্গে আছে।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়াকে পরিকল্পিত মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার। বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। বিছানা থেকে তিনি উঠতে পারেন না, দাঁড়াতেও পারেন না। ডায়াবেটিস বেড়ে গেছে। তাকে সরকার পরিকল্পতভাবে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *