কালীগঞ্জে কৃতি শিক্ষার্থীদের ওয়াদুদ ভূইয়া বৃত্তি প্রদান

Slider জাতীয় বাংলার সুখবর

Exif_JPEG_420

মো: সাজ্জাত হোসেন, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার এসএসসি ও জুনিয়র স্কুল সাটিফিকেট ( জেএসসি) পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে ওয়াদুদ ভূইয়া বৃত্তি প্রদান করেছেন ট্রাষ্ট কতৃপক্ষ। আজ শনিবার সকালে উপজেলা শহীদ ময়েজউদ্দিন অডিটোরিয়ামে ওয়াদুদ ভূইয়া বৃত্তি প্রকল্পের উদ্যোগে ২০১৯ সালের এসএসসি ও জুনিয়র স্কুল সাটিফিকেট (জেএসসি) পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে এ বৃত্তি প্রদান করা হয়।

এসএসসি পরীক্ষায় বিশেষ কৃতি অর্জন করা ৭ জন শিক্ষার্থীদের জনপ্রতি ১০ হাজার টাকা ও জেএসসি পরীক্ষায় ৫৭ জন কৃতি শিক্ষার্থীদের জনপ্রতি ৭ হাজার টাকা করে চেক প্রদান করেন ট্রাষ্টের চেয়ারম্যান ড. ওয়াদুদ জামান ভূইয়া। এছাড়া খেলাধুলা ও সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রাখার জন্য উপজেলার মোক্তারপুর ইউনিয়নের বাঘুন এম ইউ আলিয়া মাদ্রাসাকে অনুদান হিসাবে ১ লক্ষ টাকার চেক প্রদান করেছেন ট্রাষ্ট কতৃপক্ষ।

ট্রাষ্ট বোর্ডের সদস্য জাহিদুল রহমানের সঞ্চালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ট্রাষ্টের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মুনিরউদ্দিন আহমেদ, ওয়াদুদ ভূইয়া ট্রাষ্টের ভাইস চেয়ারম্যান নবীউল খান, ট্রাষ্ট বোর্ডের সদস্য মাশুদুর রহমান, হাসমত দীনা ও আশরাফুল ইসলাম খান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *