তাপস ৬৮, আতিক ৬৪ ভাগ ভোট পেয়ে নির্বাচিত হবেন- শামীম ওসমান

Slider জাতীয় টপ নিউজ


ঢাকা সিটি করপোারেশন নির্বাচনে দক্ষিণের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস ৬৮-৭২ শতাংশ এবং উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ৬৪-৬৮ শতাংশ ভোট পেয়ে জয়ী হবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি ও শামীম ওসমান। তিনি আরো বলেন, নির্বাচনের আগের দিন বা গভীর রাতে বা নির্বাচনের দিন ভোট বয়কট করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করাটাই বিএনপির গতানুগতিক চরিত্র। এটা তারাই করতে পারে যাদের ভোটারের উপর বিশ্বাস নেই।

আজ বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা আদালত এলাকায় এসব কথা বলেন। তিনি আরো বলেন, ঢাকার ২টি সিটি করপোরেশন এলাকায় আমরা গত ২০ দিন ধরে নারায়ণগঞ্জ থেকে কয়েকটি টিম দিয়ে সমীক্ষা চালিয়েছিলাম। আমরা জানতে পারি এই নির্বাচনকে সামনে রেখে স্বাধীনতাবিরোধী শক্তিরা ঐক্যবদ্ধ হচ্ছে। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে ব্যাপকভাবে সন্ত্রাসের চেষ্টা করা হতে পারে বলেও শুনেছি।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আদালতের পিপি এডভোকেট ওয়াজেদ আলী খোকন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শামসুল ইসলাম ভূঁইয়া, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, নবনির্বাচিত সভাপতি এডভোকেট মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক এডভোকেট মাহবুবুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *