শ্রীপুরে ব্যবসায়ীকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছে আওয়ামিলীগ নেতা !

Slider গ্রাম বাংলা বাংলার মুখোমুখি


নিজস্ব প্রতিবেদক গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে চাঁদা না দেয়ায় পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদকের বিরুদ্ধে ব্যবসায়ী নাঈম সিকদারকে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। নাঈম একই উপজেলার গোসিংগা ইউনিয়নের পটকা গ্রামের আলাউদ্দিন সিকদারের ছেলে। আহত ব্যবসায়ী বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার রাত পৌণে ৯টার দিকে শ্রীপুর উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নাঈম সিকদার বাদী হয়ে শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লা, মোজাম্মেল, সুমন, শাওন, কাউসার, তোফায়েল, ইব্রাহীম, ফাহাদ, তানজিন, মাহফুজ, আবু তাহরাবসহ কমপক্ষে ২০ জনের নাম উল্লেখ করে মঙ্গলবার গাজীপুর পুলিশ সুপার (এসপি) বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে।

ব্যবসায়ী নাঈম সিকদার জানান, তিনি ট্রাকযোগে মাটি বিক্রির ব্যবসা করেন। অভিযুক্তরা তার কাছে ট্রাক প্রতি ১’শ টাকা করে চাঁদা দাবী করে আসছিল। চাঁদা না দিয়ে তিনি এ বিষয়ে গাজীপুর-৩ আসনের সাংসদকে অবহিত করার সংবাদে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে উঠে। ঘটনার সময় অভিযুক্তরা তাকে এলোপাতাড়ি পিটিয়ে হাত পা ভেঙ্গে দেয়।

এ ব্যাপারে শ্রীপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রধান অভিযুক্ত নূরে আলম মোল্লা সাংবাদিকদের জানান, এ ঘটনাটি মিথ্যা এবং রাজনৈতিক প্রতিহিংসা প্রসূত। আহতকে তিনি স্থানীয় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেখতে গিয়েছিলেন। তাকে এতে জড়ানোর বিষয়টিও রাজনৈতিক উদ্দেশপ্রণোদিত।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি) জহিরুল ইসলাম জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি আমলে নিয়ে তদন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *