ব্যাংককে চিকিৎসাধীন রহমত আলী, দোয়া চাইলেন মেয়ে টুসি এমপি

Slider জাতীয় সারাদেশ


গাজীপুর: গাজীপুর-০৩ আসনের সাবেক সাংসদ,বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, বর্ষীয়ান রাজনীতিবিদ,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড.মোঃ রহমত আলী ব্যাংককের বামরোন গ্রান্ড হসপিটালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

গাজীপুর-০৩ আসনের সাবেক সাংসদ,আলহাজ্ব এ্যাড.মোঃ রহমত আলীর কন্যা সংরক্ষিত আসনের সংসদ সদস্য অধ্যাপিকা রুমানা আলী টুসি (২৬ জানুয়ারি) সন্ধা ৬টা ৫৩ মিনিটে ফোন কলে জানান, গত ১৩ জানুয়ারী ২০২০ইং উন্নত চিকিৎসার জন্য ব্যাংকক নিয়ে যাওয়া হয়েছে। এবং আমার দুই ভাই ওখানে রয়েছে। (২৭ জানুয়ারি) আমি যাবো। সর্বখন খোঁজ খবর রাখছি। প্রাই এক মাস যাবৎ একটু বেশি অসুস্থ্যতায় ভোগছেন বাবা, বাবার জন্য দেশবাসির কাছে দোয়া চাই।

এ্যাড.রহমত আলী বর্তমানে ব্যাংককের বামরোন গ্রান্ড হসপিটালের কিডনী বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ নাফিসবার্দীর তত্তাবধানে চিকিৎসাধীন রয়েছেন,গতকাল তার শারিরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।

বর্তমানে তার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে বলে জানিয়েছেন ব্যাংককে এ্যড.রহমত আলীর সাথে অবস্থান করা উনার পত্নী মিসেস নাদিরা রহমত ও দুই ছেলে।

বর্তমানে তিনি ডায়াবেটিকস,নিউমোনিয়া, কিডনী,হৃদরোগ ও ইনফেকশনজনিত রোগে আক্রান্ত রয়েছেন। এ্যড.মোঃ রহমত আলীর দ্রুত আরোগ্য লাভের জন্য পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছন এ্যড.রহমত আলীর পত্নী নাদিরা রহমত।

প্রসঙ্গত: এডভোকেট রহমত আলী গাজীপুর-৩(শ্র্রীপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী। তার মেয়ে বর্তমানে গাজীপুরের সংরক্ষিত আসনের সংসদ সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *