খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারকেই নিতে হবে: ড. কামাল

Slider জাতীয় রাজনীতি

ঢাকা: বেগম খালেদা জিয়া খুব অসুস্থ উল্লেখ করে গণফোরামের সভাপতি ও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন বলেছেন, আমরা স্পষ্ট ভাষায় উল্লেখ করতে চাই- খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে কোন অনভিপ্রেত ঘটনা ঘটলে তার সমুদয় দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে। আজ মঙ্গলবার রাজধানীর মতিঝিলে নিজের চেম্বারে ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ড. কামাল হোসেন বলেন, অতি সম্প্রতি মিডিয়ার তথ্যের আলোকে আমরা অবগত হয়েছি যে, বেগম খালেদা জিয়া মারাত্মকভাবে অসুস্থ অবস্থায় দিন কাটাচ্ছেন। তার স্বাস্থ্যের গুরুতর অবনতির কারণে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে আমরা গভীর উদ্বেগ-উৎকণ্ঠা প্রকাশ করছি। খালেদা জিয়ার জামিন নিয়ে টালবাহানা করায় আমরা নিন্দা জানাচ্ছি এবং বর্তমান অবস্থায় তার উন্নত চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণসহ অবিলম্বে তার মুক্তি দাবি করছি।

সকাল ১১ টায় মতিঝিলের ড. কামালের চেম্বার এ বৈঠক শুরু হয়। বৈঠকে দেড় ঘণ্টাব্যাপী আলোচনা করেন নেতারা। বৈঠকে আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের আহবায়ক মাহামুদুর রহমান মান্না, গণফোরামের অধ্যাপক আবু সাইয়িদ চৌধুরী, সুব্রত চৌধুরী, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিকল্প ধারার সভাপতি অধ্যাপক নুরুল আমিন বেপারী, এডভোকেট মহসীন রশীদ, মোস্তাক আহমেদ, জিএসডি’র সিরাজ, শফিউদ্দিন স্বপন, শহীদ উল্লা কায়সার, মমিনুল হক, ডা. জাহিদ, শাহ আহমেদ বাদল, দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *