নাটোরে বিশ্ববিদ্যালয়ের ছাত্র খুন

Slider জাতীয় শিক্ষা


নাটোর: নাটোর সদর উপজেলার হালসা এলাকার একটি বাঁশঝাড় কামরুল ইসলাম নামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের একদিন পর রোববার রাতে বাড়ির অদুরে নুরুর বাঁশঝাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। কামরুল নবীনকৃষ্ণপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে ও নাটোরের বেসরকারি বিশ্ববিদ্যালয় রাজশাহী সায়েন্স এন্ড টেকনোলজি’র বিবিএর ছাত্র।

নিহতের পরিবারের দাবি, গত শনিবার রাত ৯টার দিকে কামরুলকে কে বা কারা মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। পরে রাতে বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। কিন্তু না পেয়ে রোববার দুপুরে সদর থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার।

পরে ওইদিন বিকালে এলাকার শিশুরা খেলতে গিয়ে ঘাসের মধ্যে পায়ের মোজা দেখতে পায়। এ নিয়ে কানাঘুষা হলে রাত ৮টার দিকে পরিবারের লোকজন নুরু মিয়ার বাঁশ বাগানে গিয়ে কামরুলের লাশ শনাক্ত করে। পরিবারের লোকজন পুলিশে খবর দিলে পুলিশ রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে কামরুলের লাশ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়।

কামরুলের শরীরের কয়েকটি স্থানে কোপানোর চিহ্ন ও একটি চোখ তুলে নেয়ার প্রমাণ পেয়েছে পুলিশ। তবে এ হত্যাকা-ের কোনো কারণ এখনো উদঘাটন হয়নি বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *