আওয়ামী লীগের সম্মেলনে অংশ নেবে না জাতীয় ঐক্যফ্রন্ট

Slider জাতীয় সারাদেশ

বাংলাদেশ আওয়ামী লীগের ২১ তম জাতীয় সম্মেলনে অংশ নেবে না জাতীয় ঐক্যফ্রন্ট। বিষয়টি নয়াদিগন্ত কে নিশ্চিত করেছে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য ও গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী এবং বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান।

সুব্রত চৌধুরী নয়া দিগন্তকে বলেন, ড. কামাল হোসেন দেশে ছিলেন না। উনি এসেছেন এবং বুধবার সকালে আওয়ামী লীগ এর সম্মেলনে যাওয়ার বিষয় তার সাথে আলোচনা হয়েছে। তিনি আওয়ামী লীগ এর সম্মেলনে যেতে অসম্মতি জানন। পরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সবার সাথে কথা বলে সর্বসম্মত ভাবে সিদ্ধান্ত হয় জাতীয় ঐক্যফ্রন্ট আওয়ামী লীগের ২১ তম সম্মেলনে অংশ নেবে না।

গণফোরাম অংশ নেবেন কিনা বা গণফোরামের কোনো প্রতিনিধি যাবেন কিনা এমন প্রশ্নের জবাবে সুব্রত চৌধুরী বলেন, ড. কামাল হোসেন জাতীয় ঐক্য ফ্রন্টের আহ্বায়ক এবং গণফোরামের সভাপতি। যেহেতু জাতীয় ঐক্যফ্রন্ট যাবে না সেহেতু গণফোরামের যাওয়ার কোনো প্রশ্নই আসে না।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) আওয়ামী লীগের ২১ তম সম্মেলনে অংশ নেবেন কিনা এমন প্রশ্নের জবাবে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান নয়া দিগন্তকে বলেন, বিএনপি জাতীয় ঐক্যফ্রন্টের বাহিরে নয়। জাতীয় ঐক্যফ্রন্ট আওয়ামী লীগের সম্মেলনে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সেহেতু যাওয়ার প্রশ্নই আসে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *