শ্রীপুরে তিন ছাগলচোরকে গণপিটুনির হাত থেকে রক্ষা করলেন সাবেক মেম্বার

Slider গ্রাম বাংলা

শ্রীপুর: জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর গ্রাম থেকে ছাগল চুরি করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে তিন চোর আটক হয়েছে। পরে পুলিশেএসে এদের থানায় নিয়ে যায়।

জানা যায়, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নের হয়দেবপুর গ্রাম থেকে গাড়িতে তুলে দুই ছাগল চুরি করার সময় এলাকাবাসী তিনচোরকে আটক করে থানায় দিয়েছে। এ ঘটনায় চোরেরা আটক হওয়ার আগে ছাগল দুইটি গাড়ি থেকে ফেলে দেয়। এতে একটি ছাগল মারা যায়।

গতকাল বৃহষ্পতিবার দুপুরে এলাকাবাসী চোর আটক করে শ্রীপুর থানায় খবর দিলে পুলিশ এসে তাদের নিয়ে যায়।

স্থানীয় সূত্রমতে, চোরেরা পিকআপে করে রাস্তা দিয়ে যাওয়ার সময় পাশ থেকে দুইটি ছাগল গাড়িতে তুলে নেয়। পরে এলাকাবাসী দেখে তাদের তাড়া করলে, চলতি গাড়ি থেকে ছাগল দুইটা ফেলে দিয়ে পালাতে চেষ্টা করে। কিন্তু গ্রামবাসী ডাকাডাকি করে গাড়ি দিয়ে ব্যারিকেড দেয়ার পর চোরেরা গাড়ি থেকে লাফ দিয়ে পালায়। পরে গ্রামবাসী দল বেঁধে ধাওয়া করে তাদের আটক করে। এক পর্যায়ে জনতা গণপিটুনি দিতে চাইলে স্থানীয় সাবেক মেম্বার আব্দুস সামাদ চোরদের নিরাপদে নিয়ে একটি ঘরে বন্ধী করে রাখেন। পরে পুলিশ এসে চোরদের নিয়ে যায়।

আটককৃতরা হলেন, শ্রীপুর উপজেলার বিধাই গ্রামের সাহাবউদ্দিনের ছেলে মামুন মিয়া (৩২), যোগীরসিট গ্রামের সুরুজ মিয়ার ছেলে আলামিন (২৫) ও সাভার এলাকার সুরত আলীর ছেলে শাহীন মিয়া (৩০)।

ছাগলের মালিক ওই এলাকার মৃত মোমরেজ খানের ছেলে ইসমাইল খান (৬৫)। ইসমাইল খান জানান, আমি গরীব মানুষ। আমার ছাগলও মেরে ফেলেছে চোরেরা। তাই মামলা মোকদ্দমাও করব না।

শ্রীপুর মডেল থানার এসআই আলাউদ্দিন জানিয়েছেন, খবর পেয়ে বিকেল চারটার দিকে এলাকাবাসীর হাতে আটক করা তিনচোরকে থানায় নিয়ে আসি। এ ঘটনায় ছাগলের মালিক মামলা করবে না। পুলিশের পক্ষ থেকে চোরদের ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *