জিয়ার এক ছেলে টাকা পাচার করে দেশ ছেড়েছে, আরেক ছেলে নেশাগ্রস্ত অবস্থায় মারা গেছে-মুক্তিযুদ্ধ মন্ত্রী

Slider জাতীয় টপ নিউজ


কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: মক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বিএনপির কোনো আদর্শ নেই। জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে খুন করে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করেছে। তাই তাদের আজ কোনো অস্তিত্ব নেই। জিয়াউর রহমানের এক ছেলে টাকা পাচার করে দেশ ছেড়ে পালিয়েছে। আরেক ছেলে নেশাগ্রস্ত অবস্থায় মারা গেছে। কালীগঞ্জে এক সময় সন্ত্রাসীদের রাজ্যত্ব ছিল। এখন এলাকায় শান্তি বিরাজ করছে। রাস্তাঘাট ও শিল্প প্রতিষ্ঠান হওয়ায় এলাকা উন্নয়ন দিকে এগিয়ে যাচ্ছে। খাদ্যদ্রব্য বিষয়ে গুজব সৃষ্টিকারীদের কথায় কান না দেয়ার জন্য প্রধান অতিথি সকলের প্রতি আহবান জানান।

আজ কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভাষনে মন্ত্রী এ সব কথা বলেন।

সম্মেলনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি ও সাধারন সম্পাদক হন আবু বকর চৌধুরী। সাড়ে চার বছর পর মঙ্গলবার দুপুরে কালীগঞ্জ পৌরসভার শহীদ ময়েজউদ্দিন ফেরিঘাট রেলওয়ে ঈদগাঁহ ময়দানে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মেহের আফরোজ চুমকি এমপির সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন সবুজ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশরাফী মেহেদী হাসান, কেন্দ্রীয় তাঁতী লীগের সাধারন সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, শ্রম বিষয়ক সম্পাদক শাহাবুদ্দীন আহমেদ, জেলা আওয়ামী লীগের সদস্য মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, মাকসুদ-উল আলম খান ও তাসলিমা রহমান লাভলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *