কালীগঞ্জে ইলেকট্রিক মেকারের রহস্যজনক মৃত্যু

Slider গ্রাম বাংলা


কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জে আলি আকবর (৬৫) নামে এক ইলেকট্রিক মেকারের রহস্যজনক মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। সোমবার রাতে দশটার দিকে জামালপুর পুরানো ব্যাংকের মোড় তার দোকানে আলি আকবর অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয়রা নোভা হাসপাতালে নিয়ে যায়। তার শারীরিক অবস্থা অবনতি হলে পরিবারের লোকজন তাকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্রো নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ঢাকা নেয়ার পথে রাতে সে মারা যায়। গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের ছৈলাদী গ্রামে মৃত আলাউদ্দিন শেখের ছেলে আলি আকবর।

জামালপুর ইউনিয়নের ছৈলাদী গ্রামে তার নিজ বাড়িতে লাশ নেয়া হলে মৃত্যুর রহস্যের জট বাঁধতে থাকে। স্থানীয়রা কেউ বলে, তাকে হত্যা করা হয়েছে, কেউবা বলে, সে বিষপানে আত্মহত্যা করেছে। পরে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বার কালীগঞ্জ থানাকে বিষয়টি অবগত করলে রাতেই থানার এস আই মছিউর রহমান তার সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের বাড়িতে হাজির হয়। থানা পুলিশ মঙ্গলবার সকালে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে । ময়নাতদন্তের জন্য নিহতের লাশ দুপুরে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান কালীগঞ্জ থানা পুলিশ।

নিহতের মেয়ে শিউলি আক্তার বলেন, আমার বাবা কোনো ঋণগ্রস্ত ছিল না। ঋণগ্রস্ত ছিলাম আমি। আমার বাবাকে কেউ হত্যা করেনি। বাবা ব্রেন স্ট্রোক করে মারা গেছে। আপনার বাবার লাশ ময়নাতদন্তের জন্য কেন পাঠানো হয়েছে এমন প্রশ্নের কোনো সদুত্তর নিহতের মেয়ে শিউলি আক্তার দিতে পারেনি।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. মছিউর রহমান বলেন, সুরতহালে লাশের শরীরে আঘাতের কোনো চিহৃ পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ মঙ্গলবার দুপুরে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান হয়েছে। এ সংক্রান্ত বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *