ইবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব গ্রেপ্তার

Slider তথ্যপ্রযুক্তি


ইসলামী বিশ্ববিদ্যালয়: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে কুষ্টিয়া শহর থেকে তাকে আটক করা হয়।

রাকিবকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ। তিনি বলেন, ‘ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের দায়েরকৃত আইসিটি মামলায় তাকে আটক করা হয়েছে। আজ (শনিবার) তাকে আদালতে প্রেরণ করা হবে।’

জানা যায়, গত ২৯ অক্টোবর রাকিবুল ইসলামের সাথে ইবি শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ সম্পাদক জুবায়ের হোসেনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধরাণ সম্পাদক জুয়েল রানা হালিমসহ আওয়ামীলীগের বেশ কয়েকজন নেতার সম্পর্কে বিভিন্ন অভিযোগ করা হয়। তবে এই অডিওটি রাবিক জোর করে করিয়েছে বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছে জুবায়ের। এই ঘটনায় জুয়েল রানা হালিম বাদী হয়ে গত ০২ নভেম্বর ইবি থানায় আইসিটি আইনে একটি মামলা করেন। মামলা নং ০২/০২-১১-২০১৯। এই মামলায় রাকিবুল ইসলাম রাকিব এবং জুবায়ের হোসেনকে আসামী করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

এই মামলায় গতকাল শুক্রবার রাতে কুষ্টিয়া শহর থেকে রাকিবুল ইসলাম রাকিবকে আটক করেছে পুলিশ। তবে তিনি এখনো কুষ্টিয়া সদর থানায় আছেন বলে জানিয়েছেন ইবি থানা কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *