পঞ্চগড়ে ইজিবাইককে বাসের ধাক্কা, নিহত ৭

Slider জাতীয় সারাদেশ

পঞ্চগড়: পঞ্চগড়ে যাত্রীবাহী মিনিবাস এবং ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত সাত জন নিহতের খবর পাওয়া গেছে। পঞ্চগড়–তেতুলিয়া মহাসড়কের মাগুরমাড়ি চৌরাস্তায় শুক্রবার বেলা দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। দুর্ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন।

পঞ্চগড় জেলার পুলিশ সুপার মো. ইউসুফ আলী এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তিরা সবাই আটোরিকশার চালক ও যাত্রী। নিহত ব্যক্তিদের মধ্য তিনজন নারী, চারজন পুরুষ। তাৎক্ষণিকভাবে তাঁদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চগড় থেকে তেঁতুলিয়াগামী কাজী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার পর থেকে বাসের চালক পলাতক রয়েছেন। অটোরিকশাটি দুমড়েমুচড়ে বাসের ভেতরে ঢুকে যায়। লাশ টেনে বের করা হয়। ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। পরে স্থানীয় লোকজন ও পঞ্চগড় ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত দুজনকে উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে পাঠান। সেখানে ওই দুজনের মৃত্যু হয়। একপর্যায়ে বিক্ষুব্ধ জনতা ওই মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নিরঞ্জন সরকার বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা পাঁচটি লাশ উদ্ধার করেছি।’ এ দিকে পঞ্চগড় সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা সিরাজদ্দৌলা পলিন প্রথম আলোকে বলেন, দুর্ঘটনার পর হাসপাতালে আনা দুজন আহত ব্যক্তির মৃত্যু হয়েছে।

দুর্ঘটনার পর পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু আককাস আহমদ ঘটনাস্থলে পৌঁছান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *