ফার্স্ট লুকে ভয়ংকর জ্বীন, আসছে বছর শেষে

Slider বিনোদন ও মিডিয়া

ঢাকা: জ্বীন-ভূতের গল্প শুনতে শুনতেই বড় হওয়া প্রায় প্রতিটি বাঙ্গালীর। শৈশবে ভয়ংকর দৈত্য দানবের গল্পের সঙ্গে জ্বীন ভূতের গল্পও শিহরণ জাগাতো মনে। এই জ্বীন-ভূত মানেই যেনো বড় বড় হাতে নখ, দাত এবং ভয়ংকর চোখের কেউ। সম্প্রতি এমন জ্বীন-ভূতের মতোই দেখা দিলেন চিত্রনায়িকা পূজা চেরি।

‘জ্বীন’ নামে নতুন একটি ছবিতে অভিনয় করছেন পূজা চেরি। ছবিটির মাধ্যমে প্রথমবার নাটকের জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজলের সঙ্গে জুটি হয়েছেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যায় ছবিটিরই ফার্স্ট লুক প্রকাশিত হল। যাতে ভৌতিক চেহারা নিয়ে হাজির হয়েছেন নায়িকা পূজা চেরী। দেখে যেনো চেনার উপায় নেই সে পূজা। তবে ভয় জাগিয়ে দেবে।

সিনেমাটি নির্মাণ করছেন নাদের চৌধুরী। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাটি নিয়ে নাদের চৌধুরী বলেন, এটি একটি সাইকো থ্রিলার গল্পের ছবি। ছবিতে পূজা মোনালিসা চরিত্রে অভিনয় করছে। ছবিতে পূজারওপর একটা জ্বিন ভর করে। এরপর থেকেই নানা রকম অতি প্রাকৃত ঘটনা ঘটে।

সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। বাকি আছে গানের কিছু শুটিং। সব কিছু হয়ে এলে চলতি বছরের ডিসেম্বরেই মুক্তি দেয়ার কথা জানালেন পরিচালক।

ছবিটিতে নিজের চরিত্র নিয়ে পূজা চেরি বলেন, ছবিতে আমার চরিত্রের নাম মোনালিসা কিন্তু সবাই আদর করে ‘মোনা’ বলে ডাকে। এটা একটা ভৌতিক ছবি। জ্বিন নিয়েই ছবির গল্প। আর এই ছবিতে জ্বিনটা আমার উপরেই ভর করে। ছবিটা নিয়ে শুধু বলবো শুরুটা বেশ ভালোই হয়েছে আশা করছি দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *