বিজয় নয় মিন্নির বাবা মা হত্যা করেছে আমার নাতিকে

Slider গ্রাম বাংলা

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে চাঞ্চল্যকর ১৭ দিনের শিশু সন্তান হত্যার অভিযোগে পুলিশ হেফাজতে থাকা বিজয় ফকিরের মা মলিনা বেগম, গতকাল বুধবার উপজেলার নগর হাওলা গ্রামে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন। এসময় লিখিত বক্তব্যে মলিনা বেগম বলেন, মিন্নির বাবার বাড়ির লোকজন তার ছেলেকে শিশু সন্তান হত্যার মিথ্যে অভিযোগে মামলা করে আদালতে পাঠিয়েছে।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, আমার নাতিন পৃথিবীর আলো দেখার সাথে সাথে বিজয় নিজে বাড়িতে বাড়িতে গিয়ে মিষ্টি বিতরণ করেছে, বিজয় তার সন্তান এই পৃথিবীতে আসার খবর শুনে খুশি হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও লিখেছেন আলহামদুলিল্লাহ বাবা হয়ে গেলাম। এত আদরের ফুটফুটে শিশু সন্তানকে কেন বিজয় হত্যা করবে প্রশ্ন মলিনা বেগমের। তিনি মামলার বিবরণী টেনে বলেন, মামলায় লিখেছেন মুন্নির বিয়ের পর থেকে পারিবারিক কলহ ছিলো, কিন্ত আমার পরিবারে কোন দিন কোন ধরণের পারিবারিক কলহ হয়নি মুন্নিকে নিয়ে। আমাদের পরিবারে কোন ধরণের পারিবারিক কলহ ছিলো না। তাহলে কি কারণে আমার ছেলে তার শিশু পুত্রকে হত্যা করবে।

উল্লেখ্য গত রোববার সকালে শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের শিশুর নানা বাড়ির আঙ্গিনায় একটি বালতির ভেতরে নিহত শিশু আব্দুল্লাহ আল মাহাদী। পাশেই বসে রয়েছে শিশুটির বাবা মো.বিজয় ফকির।
শিশুর মা মিন্নির অভিযোগে শিশু সন্তার হত্যার দ্বায়ে বাবা বিজয়কে আটক করে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। আগামীকাল বৃহস্পতিবার রিমান্ড শুনানী হওয়ার কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *