আমাদের কলিজা বুক পকেটে নিয়ে মাঠে নামি—গাজীপুরে বাবুনগরী

Slider জাতীয় টপ নিউজ সারাদেশ

গাজীপুর: হেফাজতে ইসলাম বাংলাদেশের মহসচিব আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী বলেছেন, বাংলাদেশের মুসলমান রসূলুল্লাহ(সা:)কে নিজের জীবনের চেয়ে বেশি ভালবাসেন। এ কারণে উলামায়ে কেরাম যখন রসুলের ইজ্জত ও কোরআন রক্ষার জন্য, ইসলাম রক্ষার জন্য ডাক দেয়, জনগন আমাদের পাশে দাঁড়ায় । আমরা সাহাবায়ে কেরামের অনুসারী, আমরা আবু হোরায়রার গোষ্ঠী, আমরা শহীদ হুসাইন রাদিয়াল্লাহুর উত্তর সূরী। এজন্য আমরা কোনো কর্মসূচি গ্রহণের আগে, আল্লাহ তাআলার দিকে রুযু হই এবং নিজের জীবনকে রক্ষা করার জন্য মাঠে নামি না বরং আল্লাহর রাস্তায় নিজের জীবন বিলিয়ে দেবার জন্য মাঠে নামি। আমাদের কলিজা দেহের ভেতরে থাকে না, বরং বুক পকেটে নিয়ে মাঠে নামি।

বাবু নগরী স্বরণ করিয়ে দিয়ে বলেন, ২০১৩ সালে আমরা শাপলাচত্বরে রক্ত দেই, সচিবালয় দখল করার জন্য নয়‌। বরং আমাদের নবী মুহাম্মাদুর রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ইজ্জত রক্ষার জন্য জীবন দিয়েছি। আমরা বোখারী শরীফ পড়াই, মুসলিম শরীফ পড়াই, তিরমিজি শরীফ পড়াই, এগুলি পড়ানোর সম্মান দুনিয়ার ক্ষমতার চেয়ে, দুনিয়া সম্মানের চেয়ে অনেক ঊর্ধ্বে।

তিনি আরো বলেন, আমরা মাদ্রাসার মানুষ। আমরা খানকার মানুষ। কিন্তু আখেরি নবী সাইয়েদুল মুরসালিন সর্বশ্রেষ্ঠ নবী, শেষ নবী, হযরত মুহাম্মদ কে কেউ অপমান করলে, কটুক্তি করলে, গালি দিলে, আমরা রাজপথে নেমে আসি। আল্লাহ এবং আল্লাহর রাসুলকে গালি দেওয়ার, সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড আর সংসদে এই আইন পাশ করতে হবে। নবীর ইজ্জত সম্মান রক্ষা করতে যেয়ে কেউ যদি মারা যায়, নিঃসন্দেহে তিনি শহীদ। আর শহীদের জন্য জান্নাত ওয়াজিব।

তিনি হুসিয়ারী উচ্চারণ করে বলেন, সংবিধানে যদি আল্লাহর উপর আস্থা এবং বিশ্বাস না থাকে, সেই সংবিধান চলবেনা, সংবিধান আবার নতুন লিখতে হবে।

আজ বৃহসপতিবার গাজীপুর সদর থানার, ভবানীপুর বাজার সংলগ্ন, জেসন গেটের উল্টোদিকে, “জামিয়া মোহাম্মদিয়া কাসেমী নগর” মাদ্রাসার প্রথম বার্ষিক তাফসীরুল মাহফিলে প্রধান মেহমানের আসন অলংকৃত করেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব, আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী।

আলহাজ মুফতী আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত তাফসীরুল কোরান মাহফিলে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা নূর হোসাইন কাসেমী ‌।

তাফসীর পেশ করেন আল্লামা খালিদ সাইফুল্লাহ আইয়ুবী, আল্লামা মুফতী ‍মুজিবুর রহমান হাটহাজারী, শায়খুল হাদীস আল্লামা মুফতী মাসউদুল করীম, আলহাজ মুফতী নাছির উদ্দিন খাঁন, আলহাজ মাওলানা হাবিবুর রহমান মিয়াজী ও মাওলানা শাব্বির আহমদ প্রমূখ।

মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সদর থানার ভাইস চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ রিয়াজ উদ্দিন রিয়াজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *