জুটিবদ্ধ হলেন আরজু কায়েস-পরীমনি

বিনোদন ও মিডিয়া
pori-1419657881চেয়ারম্যানের মেয়েকে ভালোবাসে নর সুন্দরের ছেলে। এ ছেলেটি সবসময় একটু প্রতিবাদী স্বভাবের। কিন্তু গ্রামের সমাজব্যবস্থা এটাকে মেনে নিতে পারছে না। এ নিয়ে শুরু হয় নানান ঘটনা। এমন দৃশ্য দেখা যাবে শামিমুল ইসলাম শামিম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমায়। এ সিনেমায় চেয়ারম্যান চরিত্রে দেখা যাবে মিশা সওদাগরকে, চেয়ারম্যানের মেয়ে থাকবেন পরীমনি, নর সুন্দরের চরিত্রে অভিনয় করবেন প্রবীর মিত্র আর তার ছেলে চরিত্রে দেখা যাবে অভিনেতা আরজু কায়েসকে।

গতকাল সন্ধ্যায় পরীমনির বাসায় এ সিনেমার চুক্তি সাক্ষর করেন পরীমনি ও আরজু কায়েস। সিনেমার গল্প প্রসঙ্গে আরজু কায়েস রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমার গল্পটি একটু কমেডি ধাঁচের। পুরো গল্পজুরে কমেডি দৃশ্য থাকবে। গ্রামীন প্রেক্ষাপট নিয়ে নির্মিত হবে এ সিনেমাটি। গল্পটি আমার কাছে ভালোলেগেছে আশাকরি দর্শকদেরও ভালোলাগবে।’

ওয়ান স্টার মুভ্যির ব্যনারে নির্মিত এ সিনেমায় গান থাকবে মোট ছয়টি। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। সিনেমাটির শুটিং আগামী বছরের দ্বিতীয় সপ্তাহে থেকে শুরু করবেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

চলচ্চিত্র মুক্তির আগেই আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন অভিনেত্রী পরীমনি। ইতোমধ্যে ঢাকাই সিনেমায় জায়গা করে নিতে বেশ পরিশ্রম করে যাচ্ছেন তিনি। এ পর্যন্ত পরীমনি দেশ সেরা নায়ক শাকিব খানসহ  সাইমন, বাপ্পী, জায়েদ খান, শাহরিয়াজদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। তার অভিনীত বেশ কয়েকটি সিনেমার ‘মেকিং’ শেষ হলেও ২০১৪ সালের এখন পর্যন্ত পরী অভিনীত কোনো সিনেমাই মুক্তি পায়নি। তবে আগামী বছরের শুরুতেই ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমাটি মুক্তি পেতে পারে।

পরীমনি অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলো হলো, ভালোবাসা সীমাহীন, রানা প্লাজা, মনজুড়ে তুই, পুড়ে যায় মন। এ ছাড়া শুটিং চলছে মন জানে না মনের ঠিকানা, লাভার নাম্বার ওয়ান, ধূমকেতু, নগর মাস্তান, মহুয়া সুন্দরী’সহ আরো বেশ কয়েকটি সিনেমার।

অভিনেতা আরজু কায়েস এরই মধ্যে নির্মাতা সাইফ চন্দনের ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল, গাজীউর রহমানের ‘সেই তুমি এই তুমি ’ সিনেমার কাজ শেষ করেছেন। সিনেমাগুলো এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছাড়া তার হাতে রয়েছে ‘ফ্রেন্ডস’, ‘এক মুঠো স্বপ্ন’, ‘লুকোচুরি প্রেম’সিনেমার কাজ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *