লাইফ সাপোর্টে অভিনেতা আমির সিরাজী

Slider বিনোদন ও মিডিয়া


শ্বাসকষ্টজনিত কারণে রাজধানীর রামপুরায় একটি হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় খল অভিনেতা আমির সিরাজী। গতকাল শুক্রবার রাতে এই অভিনেতা গুরুতর অসুস্থ হয়ে পড়লে জরুরি ভিত্তিতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পরীক্ষা–নিরীক্ষা করে জানা যায়, তার ফুসফুসে পানি জমেছে। শারীরিক জটিলতা থাকায় তাকে গতকাল রাতেই আইসিইউতে নেওয়া হয়। সেখান থেকে নেওয়া হয় লাইফ সাপোর্টে। এমনটাই জানিয়েছেন আমির সিরাজীর মেয়ে নুর জাহান সিরাজী।

গণমাধ্যমকে তিনি বলেন, ‘বাবা গতকাল রাত থেকে খারাপ অবস্থায় ছিলেন। শুরুতে শ্বাসকষ্ট দেখে আমরা ভয় পেয়ে গিয়েছিলাম। ডাক্তার ও পারিবারিক সিদ্ধান্তেই বাবাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। আজ সকালে ডাক্তার জানিয়েছেন, বাবা কিছুটা চোখ খুলেছিলেন। কিন্তু কোনো কথা বলতে পারেননি। তবে এখন একটু একটু করে বাবা যেন সুস্থ হয়ে উঠছেন।’ বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

আমির সিরাজী যাত্রাপালায় অভিনয়ের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু করেন। নতুন মুখের সন্ধানের বিজ্ঞাপন দেখে তিনি ১৯৮৪ সালে ঢাকায় আসেন। তার অভিনীত প্রথম সিনেমা ইবনে মিজানের ‘পাতাল বিজয়’। আমির সিরাজীর মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা মতিন রহমানের ‘রাধা কৃষ্ণ’। দীর্ঘ ক্যারিয়ারে সাত শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *