শ্রীপুরে শ্রমিকলীগ নেতার উপর হামলা

Slider গ্রাম বাংলা

শ্রীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে শ্রমিকলীগ নেতার উপর হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামে শ্রমিকলীগ নেতার উপর হামলা চালায় প্রতিপক্ষরা।

এসময় আহত শ্রমিকলীগ নেতাকে উদ্ধার করে প্রথমে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

আহত শ্রমিকলীগ নেতা মো.জসিম উদ্দিন উপজেলার গাজীপুর ইউনিয়নের নগর হাওলা গ্রামের মৃত ছলিম উদ্দিনের ছেলে। সে গাজীপুর ইউয়িন শাখা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক।

এ ঘটনায় বিকালেই থানায় একই গ্রামের মো.খবির উদ্দিনের ছেলে যুবদল নেতা মো.সরুজ মিয়া, মো.মান্নান মিয়ার ছেলে মো.জাহাঙ্গীর আলম, মো.মান্নান মিয়া ও মৃত মনির উদ্দিনের ছেলে মো.খবির উদ্দিনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মো.শ্রমিকলীগ নেতা জসিম উদ্দিন।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ দিন ধরে শ্রমিকলীগ নেতা মো.জসিম উদ্দিনের পরিবারের সাথে একই গ্রামের যুবদল নেতা মো.সরুজ মিয়ার সাথে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলছিল। তার জের ধরে মঙ্গলবার সাড়ে ১২ টার দিকে শ্রমিকলীগ নেতার উপর এলোপাথারী ভাবে হামলা চালানো হয়। এসময় আশপাশের লোকজন এগিয়ে আসলে তাকে রেখে চলে যায় হামলাকারীরা। পরে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়।

আহত শ্রমিকলীগ নেতার ভাই মো.ওয়াসিম জানান, জীবনের নিরাপত্তা চেয়ে হামলাকারীদের বিরুদ্ধে অনেক আগেই থানায় জিডি করা ছিল। তারা একের পর এক আমাদেরকে হুমকি দিয়ে যাচ্ছিল। আজ (মঙ্গলবার) আমার ভাইকে নির্মম ভাবে পিটিয়েছে। ছুরি দিয়ে পেটে আঘাত করেছে। এখন অসুস্থ অবস্থায় তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

এ বিষয়ে জানতে যুবদল নেতা মো.সরুজ মিয়ার সাথে মোঠোফোনে যোগাযোগ করা যায়নি।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.লিয়াকত আলী বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেবা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *