ঝন্টু সভাপতি গুলজার মহাসচিব নির্বাচিত

বিনোদন ও মিডিয়া

jntgulগতকাল ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ২০১৫-১৬ সেশনের নির্বাচন। নির্বাচনে দেলোয়ার জাহান ঝন্টু সভাপতি এবং মুশফিকুর রহমান গুলজার মহাসচিব নির্বাচিত হয়েছেন।

পরিচালক সমিতির কার্যনিবাহী পরিষদের ১৭টি পদের মধ্যে ঝন্টু-গুলজার পরিষদের ১০ জন এবং হায়াত-মানিক পরিষদের ৭জন প্রার্থী বিভিন্ন পদে জয়ী হয়েছেন।

নির্বাচনে জয়ী হওয়ার পর অনুভূতি সম্পর্কে মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘প্রথমত আমি চলচ্চিত্র পরিচালকদের কাছে কৃতজ্ঞ, তারা আমাকে সবচেয়ে বেশি ভোট দিয়ে দ্বিতীয়বারের মতো নির্বাচিত করেছেন। এবার আমার উপরে দায়িত্ব অনেক বেশি বেড়ে গেছে।

নির্বাচনীয় প্রতিশ্রুতির কোন বিষয়গুলোর প্রতি আপনারা সর্বপ্রথম নজর দেবেন এমন প্রশ্নের জবাবে গুলজার বলেন, ‘প্রথমে আমরা ভিডিও পাইরেসি রোধের ব্যবস্থা নিবো, দ্বিতীয়তো ভারতীয় সিনেমার আগ্রাশন থেকে মুক্ত করা, তৃতীয়ত বিএফডিসির আধুনিকায়ন করব। এর জন্য যদি রাজ পথেও নামতে হলে আমরা নামবো।’

গতকাল বিএফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচনে ঝন্টু-গুলজার পরিষদের নির্বাচিতরা হলেন সভাপতি-দেলোয়ার জাহান ঝন্টু, সহ সভাপতি-সোহানুর রহমান সোহান, মহাসচিব- মো. মুশফিকুর রহমান গুলজার, প্রচার প্রকাশনা ও দপ্তর সম্পাদক-আহমেদ আলী মন্ডল, কার্যনির্বাহী সদস্য-নজমুল হুদা মিন্টু, আবুল খায়ের বুলবুল, বদিউল আলম খোকন, শিল্পী চক্রবর্তী ও পল্লী মালেক।

অন্যদিকে কাজী হায়াত-এফআই মানিক পরিষদের নির্বাচিতরা হলেন যুগ্ম মহাসচিব-এস এ হক অলিক, অর্থ সম্পাদক-আহমেদ ইলিয়াস ভুইয়া, সাংগঠনিক সম্পাদক-বজলুর রাশেদ চৌধুরী, আন্তর্জাতিক ও সাংস্কৃতিক সম্পাদক-মোস্তাফিজুর রহমান বাবু, কার্যনির্বাহী সদস্য-আব্দুস সামাদ খোকন, সাঈদুর রহমান সাঈদ, রায়হান মুজিব ও বাপ্পারাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *