কাকরাইলে কাভার্ডভ্যানের চাপায় মায়ের মৃত্যু, সন্তান আহত

Slider নারী ও শিশু




রাজধানীর কাকরাইলে কাভার্ডভ্যানের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছে তার শিশুসন্তান।

গ্রামের বাড়ি থেকে রাতের লঞ্চে ঢাকা ফিরে ছেলেকে নিয়ে রোববার ভোরে রিকশায় বাসায় যাওয়ার পথে কাকরাইলে রাজমনি সিনেমা হলের পাশে এ ঘটনা ঘটে। মা-ছেলেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান পথচারীরা। সেখানে মাকে মৃত ঘোষণা করা হয়।

নিহত মাসুদা বেগমের (৩৫) স্বামী মোফাজ্জল হোসেন একটি ব্যবসা প্রতিষ্ঠানের গাড়ি চালক। তাদের ছেলে জিসান ইসলামকে (৯) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মোফাজ্জল-মাসুদা দম্পতির দুই ছেলে। আহত জিসান ছোট। সে পঞ্চম শ্রেণির ছাত্র।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ঘটনাস্থলেই মা মারা গেছেন। আহত ছেলেকে পথচারীরা উদ্ধার করে ঢামেকে নিয়ে আসেন। তাকে প্রাথমিক চিকিৎসার পর বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

রমনা থানার এসআই হাবিবুর রহমান জানান, মাসুদা বেগমের বাড়ি বরিশালের মুলাদী উপজেলার চরলক্ষিপুর গ্রামে। মগবাজার মধুবাগ এলাকায় ভাড়া থাকতেন। ছেলেকে নিয়ে তিনি গ্রামের বাড়িতে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে ঢাকায় তারা দুর্ঘটনার শিকার হয়। তারা সদরঘাট থেকে রিকশায় করে মগবাজারের মধুবাগ ফিরছিল। রাজমনি ক্রসিংয়ে সামনে দ্রুতগতির একটি কাভার্ডভ্যান তাদের বহনকারী রিকশাকে ধাক্কা দেয়। এতে মাসুদা ও মাহিন রিকশা থেকে ছিটকে পড়ে যায়। এসময় কাভার্ডভ্যানটি মাসুদাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে সকালেই মরদেহ তার উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সড়কের সিসিটিভি ফুটেজ দেখে কাভার্ডভ্যানটিও সনাক্ত করা সম্ভব বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *