পুরুষের চেয়ে বেশি পুরস্কার নিয়ে এসেছে মেয়েরা ………. চুমকি এমপি

Slider খেলা

Exif_JPEG_420

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, খেলাধুলায় আন্তর্জাতিক পর্যায়ে পুরুষের চেয়ে বেশি পুরস্কার নিয়ে এসেছে মেয়েরা। নিজেদের উপর নির্ভর করে এগিয়ে যেতে হবে। কারো উপর নির্ভর করে এগিয়ে যাওয়া যায় না। শুধু শিক্ষিত হলে চলবে না। যিনি শিক্ষিত তিনি যদি অহংকারী হয়, দম্ভ করে চলে, তাহলে তার শিক্ষিতের কোনো মূল্য নেই। শিক্ষিত হতে হলে তার মাঝে বিনয়, ন¤্র ও মার্জিত থাকতে হবে। বঙ্গবন্ধু ছোট বেলা থেকেই নেতৃত্ব দিয়ে আসছে। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা দেশের জন্য কাজ করেছেন। খেলাধুলার পাশাপাশি বঙ্গবন্ধু ও বঙ্গমাতাকে চিনতে হবে এবং জানতে হবে। গতকাল বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতায় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলাটি কালীগঞ্জ রাজা রাজেন্দ্র নারায়ণ (আর.আর.এন) পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. শিবলী সাদিকের সভাপতিত্বে ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, গাজীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মোফাজ্জল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাকসুদ-উল আলম খান মাসুদ, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও প্রমুখ।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল গণি ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শরীফুল ইসলাম তোরণ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুরুন্নাহার, কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির, সিনিয়র সহ-সভাপতি এসএম রবিন হোসেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী হারুন-অর-রশিদ টিপু, কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন, সাধারন সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকন, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি দীলিপ কুমার দাস, সাধারন সম্পাদক এনামুল হক সিকদার, শিক্ষক মো. রমজান আলী, শিক্ষক মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

বঙ্গমাতা ফুটবল ফাইনাল খেলায় টাইব্রেকারে মোক্তারপুর ইউনিয়নের ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-১ গোলে বালীগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বঙ্গবন্ধু ফুটবল ফাইনাল খেলায় বাহাদুরসাদী ইউনিয়নের জামালপুর ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-১ গোলে বড়গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়ে জেলা পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *