মানুষের মনে প্রশ্ন, কোন বছর আন্দোলন হবে : ওবায়দুল কাদের

টপ নিউজ রাজনীতি

image_168128.10881681_944935712201288_8421300345325511907_nবিএনপি বার বার আন্দোলনের দিনক্ষণ দেয়, কিন্তু আন্দোলন হয় না। মানুষের মনে প্রশ্ন, কোন বছর আন্দোলন হবে? বিএনপির আন্দোলন করার শক্তিই নেই বলে এ সময় মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকালে রংপুরের চারলেন সড়ক পরিদর্শনে এসে গাজীপুরে বিএনপির সমাবেশের অনুমতি না দেওয়া প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, মানুষের জান-মালের ক্ষতি করার আশঙ্কা রয়েছে বলেই সরকার গাজীপুরে কাউকে সভা-সমাবেশের অনুমতি দেয়নি।
মন্ত্রী বলেন, গণতান্ত্রিক দেশে সবারই সভা-সমাবেশ করার অধিকার রয়েছে। কিন্ত পুলিশ ও সরকারের কাছে খবর আছে, বিএনপি সমাবেশের নামে জ্বালাও-পোড়াও করবে। বিএনপির নেতারা হরতাল দিয়ে মাঠে থাকেন না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, এভাবে আন্দোলন হয় না। তাদের আন্দোলন সংবাদ সম্মেলন আর ভাষণের মধ্যে সীমাবদ্ধ।
রংপুরে চারলেন সড়কের কাজ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, আগামী জুনের মধ্যে এ নির্মাণকাজ সম্পন্ন হবে। সড়কের কাজের জন্য সমস্যা তৈরি করা ১৩টি ভবন ভেঙে দেওয়া হবে বলেও জানান মন্ত্রী। এ ছাড়া কাজে অনিয়ম হলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থাও নেওয়া হবে।
২০১০ সালের নভেম্বর থেকে শুরু হওয়া ১২৬ কোটি ৫৮ লাখ টাকা ব্যয়ে চারলেন সড়কের কাজের এ পর্যন্ত প্রায় ৮১ শতাংশ শেষ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *