কালীগঞ্জে আওয়ামী লীগ নেতার গ্রেফতারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

Slider গ্রাম বাংলা

কালিগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর পরিমল চন্দ্র ঘোষকে মিথ্যা যড়ষন্ত্র মামলায় ডিবি পুলিশ গ্রেফতার করায় তার নিজ এলাকায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বধুবার বিকেলে কালীগঞ্জ পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড এলাকাবাসীর ব্যানারে চৌড়া নয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রতিবাদ সভায় ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত থেকে তারা পরিমল চন্দ্র ঘোষের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।

সাবেক ছাত্রলীগ নেতা প্রবীর চন্দ্র ঘোষের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজগর আলী, পৌর আওয়ামী লীগের সদস্য মো. জহিরুল ইসলাম, ছাত্রলীগের যুগ্ম সম্পাদক তৌকির আহমেদ অভি, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক সাব্বির আহমেদ সামাউন, উপজেলা যুবলীগের নেতা জোবায়ের হোসেন রনি,কাজী মনজুর হোসেন, পৌর যুবলীগের সহ-সভাপতি মো. লোকমান হোসেন পনির,পৌর তাঁতী লীগের সভাপতি মো. রুহুল আমিন, যুবলীগ নেতা প্রহলাদ চন্দ্র ঘোষ, যুবলীগ নেতা অহিদুল্লাহ প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, দীর্ঘ ২৩ বছর যাবত পরিমল চন্দ্র ঘোষ ৬ নম্বর ওয়ার্ডের নির্বাচিত জনপ্রতিনিধি। ৪৫ বছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে তিনি সক্রিয়ভাবে জড়িত। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি দলমত নির্বিশেষে সকলের বিপদে-আপদে মানুষের পাশে থেকে তাদের সেবা করে আসছেন। বর্তমানে তিনি একটি যড়যন্ত্র মামলায় তিনদিন যাবত কারাভোগ করছেন। ছাত্রজীবন থেকে তিনি আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছেন। তিনি সকাল-সন্ধ্যা পৌরসভায় বসে এলাকার মানুষের সেবা করে গেছেন। তিনি সারাজীবন মানুষের সুখে-দুঃখে পাশে ছিলেন। গত ৩০ সেপ্টেম্বর পরিমল চন্দ্র ঘোষকে একটি মিথ্যা ও যড়ষন্ত্র মামলায় তাকে ডিবি পুলিশ গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছেন। আমরা তার গ্রেফতারের তীব্র নিন্দা জানায় এবং তার কারামুক্তি কামনা করছি।
জানা যায়, ২০১৪ সালের ৩১ জানুয়ারি রাতে কালীগঞ্জ পৌরসভার মনসাতলা এলাকায় মদ্যপ বন্ধুদের হাতে খুন হন বিশিষ্ট ব্যবসায়ী কৃষ্ণচন্দ্র দাস। সে মামলায় সন্দেহজনক হিসেবে ৩০ সেপ্টেম্বর বিকেলে কালীগঞ্জ থেকে গাজীপুরের ডিবি পুলিশ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর পরিমল চন্দ্র ঘোষকে গ্রেফতার করেন। এর পর থেকে ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকাবাসীরা তার বিরুদ্ধে মিথ্যা ও যড়ষন্ত্রমূলক মামলা করা হয়েছে বলে দাবি জানিয়ে এক প্রতিবাদ সভার আয়োজন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *