প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়ায় গাজীপুর আদালতে মামলা

Slider জাতীয় টপ নিউজ বাংলার আদালত


গাজীপুর: বিএনপি নেতা শামছুজ্জামান দুদুর বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার ঘটনায় গাজীপুর আদালতে মামলা হয়েছে।

মামলার বাদী গাজীপুর মহানগরের বাসন এলাকার বাসিন্দা মো: আতিক মাহমুদ(শাহ সুলতান আতিক)। তার পিতার নাম মৃত আব্দুল আওয়াল। বাদী ২০১৮ সালের ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে গণ ফ্রন্ট থেকে মাছ প্রতীকে গাজীপুর-১ আসনে সংসদ সদস্য পদে নির্বাচনে অংশ গ্রহন করেন।

গত ২৪ সেপ্টেম্বর গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা হয়। সি আর মোকদ্দমা নং ১২৭৬/১৯(ক) মামলাটি গাজীপুর বারের আইনজীবী নূর নবী সরদার দাখিল করেন। প্রাথমিক শুনানী শেষে বিজ্ঞ আদালত আগামী ১৭ অক্টোবর আদেশের দিন ধার্য করেন।

মামলার বিবরণে প্রকাশ, গত ১৬ সেপ্টেম্বর রাত ৮টার দিকে বিবাদী ডিবিসি নিউজ চ্যানেলের রাজকাহন অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন।

বাদী বাংলাদেশের একজন সচেতন নাগরিক এবং বাহান্ন ভাষা আন্দোলন গবেষনা পরিষদ বাংলাদেশের চেয়ারম্যন। বাদী মনে করেন, মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়ায় প্রধানমন্ত্রীর নিরাপত্তা হুমকির মুখে পড়েছে। রাষ্ট্রের একজন নাগরিক হিসেবে সরকার প্রথানকে হুমকি দেয়ায় তিনি এই মামলা করোন।

বাদী জানান, সাংবাদিক মাসুদা ভাট্রিকে টিভির টকশোতে অশ্লীল কথা বলায় গাজীপুর আদালতে ব্যারিস্টার মঈনুল হোসেনের বিরুদ্ধেও তিনি মামলা করেছেন( মামলা নং ১০৮/২০১৮)। মামলাটি বিচারাথীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *