কলাবাগান ক্লাবের সভাপতির বিরুদ্ধে দুই মামলা

Slider জাতীয় বাংলার আদালত


ডেস্ক | রাজধানীর কলাবাগান ক্লাবের সভাপতি ও কৃষকলীগ নেতা সফিকুল ইসলাম ফিরোজের বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করা হয়েছে। আজ ধানমন্ডি থানায় অস্ত্র ও মাদক আইনে এসব মামলা করে র‌্যাব। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ভোরের দিকে ফিরোজের বিরুদ্ধে দু’টি আলাদা মামলা দায়ের করা হয়েছে। অবৈধ অস্ত্র রাখার দায়ে একটি, অপরটি মাদক রাখার দায়ে। মামলায় আটক তার অপর ৪ সহযোগিকেও আসামি করা হয়েছে। দুপুরে তাদের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হবে।

শুক্রবার রাতে অবৈধ অস্ত্র বহন ও ক্লাবে ইয়াবাসহ ক্যাসিনো খেলার বিভিন্ন সরঞ্জামাদি পাওয়ায় কলাবাগান ক্রীড়া ক্লাবের সভাপতি ও কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য সফিকুল আলম ফিরোজসহ তার চার সহযোগিকে আটক করে র‌্যাব। এরপর প্রয়োজনীয় জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ধানমন্ডি থানায় হস্তান্তর করা হয়।

একইদিন দুপুরে সফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-২ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সন্ধ্যার পর কলাবাগান ক্লাবে অভিযান চালায় র‌্যাব। এ সময় একটি অবৈধ পিস্তল ও কয়েকটি গুলি এবং হলুদ রংয়ের ইয়াবাসহ ক্যাসিনো খেলার সরঞ্জামাদি জব্দ করে র‌্যাব।

শুক্রবার সন্ধ্যা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত কলাবাগান ক্রীড়া চক্রে অভিযান শেষে র‌্যাব-২ এর অধিনায়ক আশিক বিল্লাহ সাংবাদিকদের জানান, অভিযানে জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন কয়েন, ৫৭২ প্যাকেট আমেরিকান গোল্ডেন কার্ড, বিদেশি একটি পিস্তল, তাজা গুলি ও হলুদ রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ রকম ইয়াবা আগে কখনও দেখা যায়নি।

তিনি বলেন, আমরা ধারণা করছি, এখান থেকে ক্যাসিনোর মূল সামগ্রী সরিয়ে ফেলা হয়েছে। তবে ক্যাসিনো খেলার কয়েনসহ অনেক সামগ্রী উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *