দুপুরে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

Slider জাতীয়

মাধবদী (নরসিংদী): নরসিংদী জেলা পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আওলাদ হোসেন মিঠুন (৩৫) ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। শুক্রবার রাতে মাধবদী শহরের উত্তর বিরামপুর ঈদগাহ সংলগ্ন বালুর মাঠে গোয়েন্দা পুলিশের সঙ্গে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবদুল গাফফার এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত মিঠুন মাধবদী পৌর শহরের টাটাপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, এলাকার বহুল আলোচিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত মিঠুনকে তার সহযোগি সোহেলসহ শুক্রবার দুপুরে রূপগঞ্জের কাঞ্চন এলাকা হতে আটক করা হয়৷ পরবর্তীতে তার দেয়া তথ্যমতে, অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য তাকে নিয়ে শুক্রবার রাতে টাটাপাড়ায় অভিযানে যায় জেলা গোয়েন্দা পুলিশ।

এ সময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা মিঠুনের সহযোগিরা ডিবি পুলিশের ওপর আতর্কিত হামলা চালিয়ে এলোপাতাড়ি গুলিবর্ষণ করতে থাকে। সহযোগি সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে মিঠুন গুলিবিদ্ধ হয়। ডিবি পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে তারা পিছু হটে। পরে গুলিবিদ্ধ মিঠুনকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ডিবি পুলিশের দুই সদস্যও আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে ২টি বিদেশী পিস্তল, ১টি পাইপগান ও ৮ রাউন্ড গুলিসহ মিঠুনের ৩ সহযোগি হৃদয় (২২), মাইনুল (২৪) ও মেহেদি হাসান (২৫) কে গ্রেপ্তার করা হয়।

নিহত মিঠুনের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, মাদক, অস্ত্র ও বিস্ফোরক সংক্রান্ত ১২ টির অধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *