গাজীপুর ডিবির ধারাবাহিক অভিযান অব্যাহত

Slider গ্রাম বাংলা

গাজীপুর: পুলিশ সুপার জনাব শামসুন্নাহার পিপিএম মহোদয়ের নির্দেশে ও আমীনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, ডিবি এর সার্বিক দিক নির্দেশনা মোতাবেক ইং ২২/০৮/২০১৯ তারিখ গাজীপুর ডিবির মাদক বিরোধী স্পেশাল টীম গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক (নিঃ)/মনিরুজ্জামান খান এর নেতৃত্বে জয়দেবপুর থানাধীন ভবানীপুর লুটিয়ারচালা সাকিনন্থ রং বসন্তি নামক বাড়ীর ভিতরে অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে ১। মোঃ মাসুদ রানা (২৬), পিতা-মোঃ আমিরুল ইসলাম, সাং-বিকেবাড়ী, থানা-জয়দেবপুর সদর, জেলা-গাজীপুর, ২। ফারিয়া আক্তার (২২), পিতা-মোঃ জয়নাল আবেদীন, সাং-কাইঞ্জানুল, থানা-জয়দেবপুর সদর, জেলা- গাজীপুরদেরকে গ্রেফতার করে।

জয়দেবপুর থানাধীন ভবানীপুর লুটিয়ারচালা সাকিনন্থ রং বসন্তি নামক বাড়ীর ভিতরে প্রবেশ করিয়া নিচ তলায় এ-২ কক্ষে উপরোক্ত আসামীদ্বয়কে আপত্তিকর অবস্থায় পাইয়া তাহাদের নাম ঠিকানা জিজ্ঞাসা করিলে একেক সময় একেক কথা বলে। তাহারা প্রথমে তাদেরকে স্বামী-স্ত্রী পরিচয় প্রদান করিলেও পরবর্তীতে তারা স্বামী-স্ত্রী নয় মর্মে স্বীকার করে। তাহারা কি উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান করিতেছে এতদ সংক্রান্তে জিজ্ঞাসাবাদে একেক সময় একেক কথা বলিয়া বিভ্রান্ত করে। তাহারা সর্বশেষ উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে। প্রাথমিক ভাবে আসামীরা কোন ধর্তব্য অপরাধের সহিত জড়িত আছে মর্মে যথেষ্ট সন্দেহ হওয়ায় তাদেরকে ফৌঃ কাঃ বিঃ ৫৪ ধারায় গ্রেফতার করা হয়। এই সংক্রান্তে এসআই(নিঃ)/নাদিমুল হক বাদী হয়ে আসামীর বিরুদ্ধে ননএফআইআর প্রসিকিউশন নং-৯৮/১৯, তারিখ-২৩/০৮/২০১৯ খ্রিঃ, ধারা-২৯০ পেনাল কোড দায়ের করেন।

এদিকে পুলিশ সুপার জনাব শামসুন্নাহার পিপিএম মহোদয়ের নির্দেশে ও আমীনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, ডিবি এর সার্বিক দিক নির্দেশনা মোতাবেক ইং ২২/০৮/২০১৯ তারিখ গাজীপুর ডিবির মাদক বিরোধী স্পেশাল টীম গোপন সংবাদের ভিত্তিতে অফিসার এসআই (নিঃ)/মোঃ মফিজুর রহমান মল্লিক এর নেতৃত্বে শ্রীপুর থানাধীন কেওয়া পশ্চিম খন্ড সাকিনন্থ প্রশিকার মোড় ফায়ার সার্ভিস ৥ সিভিল ডিফেন্স এর সামনে পশ্চিম পার্শ্বে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে মাদক ক্রয় বিক্রয়কালে মাদক ব্যবসায়ী ১। মোঃ সোলেমান (২৫), পিতা-মোঃ শহিদ, সাং-কেওয়া পশ্চিম খন্ড (দারোগারচালা), থানা-শ্রীপুর, জেলা- গাজীপুরদেরকে গ্রেফতার করে। ১। মোঃ সোলেমান এর হেফাজত থেকে ৫০ (পঞ্চাশ) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যবলেট উদ্ধার করা হয়। এই সংক্রান্তে এসআই(নিঃ)/মোঃ মফিজুর রহমান মল্লিক বাদী হয়ে আসামীর বিরুদ্ধে শ্রীপুর থানার মামলা নং-৭০, তারিখ-২৩/০৮/২০১৯ খ্রিঃ দায়ের করেন।

এছাড়া পুলিশ সুপার জনাব শামসুন্নাহার পিপিএম মহোদয়ের নির্দেশে ও আমীনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, ডিবি এর সার্বিক দিক নির্দেশনা মোতাবেক ইং ২২/০৮/২০১৯ তারিখ গাজীপুর ডিবির মাদক বিরোধী স্পেশাল টীম গোপন সংবাদের ভিত্তিতে অফিসার পুলিশ পরিদর্শক (নিঃ)/মনিরুজ্জামান খান এর নেতৃত্বে শ্রীপুর থানাধীন বাঘমারা সাকিনে কাপাসিয়া মোড়স্থ জনৈক জুয়েল মিয়ার মার্কেট এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে মাদক ক্রয় বিক্রয়কালে মাদক ব্যবসায়ী ১। সুমন মিয়া (২৫), পিতা-নবী হোসেন, সাং-পটকা (শেখপাড়া), ২। মোঃ বাবুল মিয়া (২৯), পিতা-মৃত আনিসুর রহমান, সাং-বাঘমারা, উভয় থানা-শ্রীপুর, জেলা- গাজীপুরদেরকে গ্রেফতার করে। ১। সুমন মিয়া এর হেফাজত থেকে ১০ (দশ) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যবলেট, ২। মোঃ বাবুল মিয়া এর হেফাজত থেকে ০৫ (পাঁচ) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যবলেট উদ্ধার করা হয়। এই সংক্রান্তে এসআই(নিঃ)/নাদিমুল হক বাদী হয়ে আসামীর বিরুদ্ধে শ্রীপুর থানার মামলা নং-৭২, তারিখ-২৩/০৮/২০১৯ খ্রিঃ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *