ভবন ধসে মালয়েশিয়ায় ২ বাংলাদেশি শ্রমিক নিহত

সারাবিশ্ব

mbমালয়েশিয়ায় নির্মাণাধীন একটি ভবনের ছাদ ধসে প্রবাসী দুই বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে চারটায় কুয়ালালামপুর থেকে পাঁচ কিলোমিটার দূরে সুবাং জায়া এলাকায় পুত্রা হাইটসের কাছে এ দুর্ঘটনা ঘটে। বৃহস্পতিবার দেশটির রাষ্ট্রীয় বার্তা সংস্থা বারনামা এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদেনে বলা হয়, বুধবার পুত্র হাইটস এলাকায় এলআরটি কনস্ট্রাকশনের নির্মাণাধীন একটি ভবনের ছাদ ধসে পড়লে এতে আটকা পড়েন শ্রমিকরা। এতে দুই বাংলাদেশি শ্রমিক নিহত হন। অ্যামপ্যাং এলআরটি নামক ওই প্রকল্পের এক্সটেনশন সাইটে দুর্ঘটনার সময় আটজন শ্রমিক কাজ করছিলেন।

দমকল বাহিনীর সহকারী পরিচালক মোহদ সানী হারুল জানিয়েছেন, একজনের লাশ বুধবার রাত ১০টা ২৪ মিনিট এবং অন্যজনের বৃহস্পতিবার সকাল ১১টা ১০ মিনিটে উদ্ধার করা হয়। তিনি আরো জানান, মৃত অবস্থায় যে দুজনকে উদ্ধার করা হয় তাদের একজন হলেন সুমন মোল্লা (৩০)। অন্যজনের পরিচয় এখনো জানা যায়নি।

বারনামার ওই প্রতিবেদনে আরো বলা হয়, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। আহত অপর চার শ্রমিককে পুত্রজায়া ও শেরডাং হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের অবস্থা গুরুতর নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *