গাজীপুর রাজবাড়ীর মাঠে মাদক ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

Slider খেলা

গাজীপুর: গাজীপুর মহানগরের ভাওয়াল রাজবাড়ীর মাঠে প্রবল বৃষ্টির মধ্যেও অনুষ্ঠিত হলো প্রভাতি স্পোর্টিং ক্লাবের মাদক ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্ট ২০১৯।

মহতি এ ক্রীড়া অনুষ্ঠানে উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর শহরের সম্ভাব্য তরুন মুখ ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ও জাতীয় মানবাধিকার কাউন্সিল, জি.এম.পি সদর থানার সভাপতি জনাব এম. ইউ. আহমেদ ভূইয়া রিমন।

উদ্বোধনী বক্তব্যে তিনি এই মহতি অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং তিনি আরও বলেন মাদক ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়তে তরুন সমাজ,যুব সমাজ সহ ছোট বড় সবার খেলাধুলা ও বাঙালী সংস্কৃতিতে মনোযোগী হওয়ার কোন বিকল্প নেই। পরিশেষে তিনি গাজীপুর সিটির মাননীয় মেয়র আলহাজ্ব এড:মো: জাহাঙ্গীর আলম সাহেবের ডেংগু মোকাবেলা কর্মসূচির ভুয়সী প্রসংশা করেন এবং বিদেশ থেকে তার ব্যক্তিগত অর্থায়নে মশক নিধনের ঔষধ এনে গাজীপুর সহ বাংলাদেশের বিভিন্ন জেলায় ঔষধ সরবারাহের কারনে মাননীয় মেয়র মহোদয়ের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অতীতের ন্যায় আগামীতেও ক্রীড়াঙনে তার সুদৃষ্টি কামনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব এড: জাকির হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাইডষ্টার স্কুল এন্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব হারুন অর রশীদ, এম. এ. বারী স্কুলের প্রতিষ্ঠাতা জনাব ইসমাইল হোসেন, কেয়ার এডুকেশন স্কুলের প্রতিষ্ঠাতা জনাব এস এম হাবিবুর রহমান ও প্রভাতি স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ কামরুজ্জামান, সভাপতিত্ব করেন প্রভাতি স্পোর্টিং ক্লাবের সভাপতি জনাব এড: মোস্তাফিজুর রহমান কামাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *