গাজীপুরে উদ্ধার লাশটি আড়াইহাজারের আওয়ামী লীগ নেতা আলতাবের

টপ নিউজ

 

Gazipur__sm_737465688
গাজীপুর: বুধবার দুপুরে গাজীপুর সদর উপজেলার ভাওয়াল জাতীয় উদ্যান এলাকা থেকে উদ্ধার হওয়া লাশটি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলতাফ ভূঁইয়ার (৫০)।

নিহত আলতাব ভূইয়া আড়াউহাজার উপজেলার সাতগ্রামের বিল্লাল হোসেনের ছেলে। ৪দিন পূবে তিনি নিখোঁজ হন।

বুধবার দুপুরে জয়দেবপুর থানা পুলিশ ভাওয়াল জাতীয় উদ্যানের ৩নং গেটের ভেতরে বনরুপা স্পট সংলগ্ন জঙ্গল থেকে লাশটি উদ্ধার করেছে। বিকালে নিহতের আত্মীয় স্বজন লাশ সনাক্ত করেন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কমকতা(ওসি) রেজাউল হাসান নিহতের পারিবারিক সূত্রের বরাদ দিয়ে জানায়, তিনি চারদিন আগে ঢাকার মাতুয়াইলের কোনাপাড়া থেকে নিখোঁজ হন আলতাব। তাকে অনেক খোঁজাখুঁজি করে পাওয়া যাচ্ছিল না।

জয়দেবপুর থানায় সাতগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান অদুদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন, এটিকে একটি পরিকল্পিত হত্যাকান্ড। হত্যাকান্ডের সঙ্গে ২য় স্ত্রী মৌসুমি অথবা তার আত্মীয় স্বজনদের সম্পৃক্ততা থাকতে পারে বলে ধারনা করছেন প্রথম স্ত্রী’র স্বজনরা। ২য় স্ত্রীর সঙ্গে তার ২ পুত্র সন্তান রয়েছে।

এ ঘটনায় মৌসুমি, তার মা এবং এক মামাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। নিজ এলাকায় আলতাফ হোসেনের বেশ কয়েকটি টেক্সটাইল মিল ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *